খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক জিয়াউর রহমানের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 209 দর্শন

 

বিদায় কথাটির সাথে কষ্ট মিশে থাকে কিন্তু কিছু বিদায় গর্ব বয়ে আনে আনে চলার পথের প্রসারতা। খুলনা জেলা প্রশাসন পরিবারের উজ্জ্বল নক্ষত্রগুলোর মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব জিয়াউর রহমান ছিলেন অন‍্যতম। তার বদলী জনিত বিদায়ের খবর সত্যিই আমাদের মনকে বিষাদে ভরিয়ে তুলেছে।

সদা হাসোজ্জ্বল, নম্র ভদ্র স্বভাবের,নীতিতে অটল যে অসাধারণ ব‍্যক্তিত্বটির স্নেহ আমাকে আপ্লুত করেছে,প্রেরণা জুগিয়েছে, জেলা প্রশাসন খুলনাতে গেলে আর কখনও প্রিয় মুখটি দেখত পাবো না এটা বড় মর্মস্পর্শী এবং কষ্টের। জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বদলি হয়ে A2I এ ন্যস্ত হয়েছেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন পিএএ এঁর নেতৃত্বে জেলা প্রশাসন এগিয়ে চলেছে স্ফীত লক্ষ্যে। খুলনার উন্নয়নে জেলা প্রশাসক হাতকে শক্তিশালী করতে জিয়াউর রহমানের অনবদ‍্য ভূমিকা ছিল। খুলনাবাসী জিয়াউর রহমানের এই অবদান কখনও ভুলতে পারবে না।

বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন, খুলনা শাখার সভাপতি এবং জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা জনাব মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-পরিচালক, স্থানীয় সরকার, খুলনা, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, উপজেলা নির্বাহী অফিসারগণ, সহকারী কমিশনার (ভূমি)-গণ এবং সহাকারী কমিশনারগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন