খুলনায় কোন মাদক ব্যবসায়ী থাকবেনা : কেএমপি কমিশনার সরদার রাকিবুল ইসলাম।।

দ্বারা zime
০ মন্তব্য 191 দর্শন

 

খুলনা মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম বিপিএম বলেছেন, খুলনা মহানগরীকে যে কোন মূল্যে মাদকমুক্ত করা হবে।খুলনায় কোন মাদক ব্যবসসায়ী থাকবে না ।মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছি। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, মাদকের অর্থ লগ্নিকারী ও মাদকের পৃষ্ঠপোষক এই চার শ্রেণীর কারও প্রতি কোন অনুকম্পা প্রদর্শন করা হবে না এবং প্রত্যেককে প্রচলিত আইনের আওতায় আনা হবে। খুলনা মহানগরীকে মাদকমুক্ত নগরী হিসেবে গড়ে তুলতে কমিউনিটি পুলিশিং কমিটির প্রত্যেককে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি কমিউনিটি পুলিশিং কমিটির কার্যক্রমকে আরও বেশী গতিশীল করার আহ্বান জানান। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যানজটমুক্ত, চাঁদাবাজ ও ভূমিদস্যুমুক্ত খুলনা মহানগরী গড়তে পুলিশ জনতা কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন পুলিশ কমিশনার।

বৃহস্পতিবার বিকেলে খুলনা মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের সম্মেলন কক্ষে কমিউনিটি পুলিশিং ফোরামের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তৃতায় ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম এ কথা বলেন।

সভায় বক্তৃতা করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, উপ-কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ এহসান শাহ, উপ-কমিশনার (ট্রাফিক) মোঃ সাইফুল হক, উপ-কমিশনার (গোয়েন্দা) বি এম নুরুজ্জামান বিপিএম, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু, অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মোঃ নাসির উদ্দিন পিপিএম, অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) প্রশান্ত কুমার দে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) এস এম আল বেরুনী, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) শেখ ইমরান, সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) মোঃ আবুল খায়ের ফকির, খুলনা মহানগর কমিউনটি পুলিশিং ফোরামের সভাপতি ডাঃ এ কে এম কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ সৈয়দ আলী, কেসিসির ২৯নং ওয়ার্ড কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, ইফতেখার আলী বাবু, মহানগর কমিউনটি পুলিশিং ফোরামের তথ্য ও গবেষণা সম্পাদক সুবীর কুমার রায়, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামিরুল হুদা জহর ও সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা প্রমুখ। সমগ্র মতবিনিময় সভা পরিচালনা করেন অতিরিক্ত উপ-কমিশনার (সিটিএসবি) মনিরা সুলতানা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন