খুলনায় পুলিশে ট্রেইনি রিক্রট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার ১ম ও ২য় পর্বের ইভেন্ট অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 293 দর্শন

 

বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরিক্ষা-২০২২ এ প্রিলিমিনারি স্ক্রিনিং এ বাছাইকৃত যোগ্য প্রার্থীদের ১ম দিনের ইভেন্ট “শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ” পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।বুধবার সকাল খুলনা পুলিশ লাইন্স মাঠে  বাছাইকৃত যোগ্য প্রার্থীদের ১ম দিনের ইভেন্ট “শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ” পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উক্ত নিয়োগ পরীক্ষা বোর্ডে সভাপতিত্ব করেন খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান। পরীক্ষা বোর্ডে পুলিশ হেডকোয়াটার্স থেকে আগত অফিসার ও সাাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো: সজীব খান উপস্থিত থেকে স্বচ্ছতার সহিত দক্ষ-মেধাবী ও যোগ্য প্রার্থীদের পরীক্ষা সম্পন্ন করেন। 

পরের দিন বৃহম্পতিবার  ১০ মার্চ/২০২২ খ্রিঃ খুলনা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরিক্ষা-২০২২ এর ২য় দিনের ইভেন্টে “দৌড়, পুশআপ, লং জাম্প এবং হাই জাম্প” পরীক্ষা অনুষ্ঠিত হয়।২য় দিনের নিয়োগ পরীক্ষা বোর্ডে সভাপতিত্ব করেন খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান। পরীক্ষা বোর্ডে পুলিশ হেডকোয়াটার্স থেকে আগত অফিসার ও সাাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো: সজীব খান উপস্থিত থেকে স্বচ্ছতার সহিত দক্ষ-মেধাবী ও যোগ্য প্রার্থীদের পরীক্ষা সম্পন্ন করেন।

কৃতকার্য প্রার্থীদের ৩য় দিনের ইভেন্টের প্রস্তুতি সহ আগামীকাল খুলনা জেলা পুলিশ লাইন্স মাঠে উপস্থিত থাকার আহ্বান জানান খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান। 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন