খুলনা জেলা ডিবির অভিযানে ৬০ বোতল ফেন্সিডিল, বিদেশী মদ সহ আটক-২ : ট্রাক জব্দ

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে সর্বমোট ৬০ (ষাট) বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ১১ (এগার) বোতল বিদেশী মদ, ০১ টি হলুদ ও নীল রংয়ের ট্রাক, ০১ টি কালো রংয়ের ট্রাভেল ব্যাগ, ০২ টি সিমেন্টের তৈরী বাজার করা ব্যাগ, ট্রাকের চাবি ও আনুসঙ্গিক কাগজপত্র সহ ০২ জন গ্রেফতার।

খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম এঁর দিক নির্দেশনা মোতাবেক  জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া সংগীয় অফিসার ও ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনাকালে ১১/১০/২০২০ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে মামলার ঘটনাস্থল ফুলতলা থানাধীন ফুলতলা যুগ্নিপাশা (খুলনা টু যশোর মহাসড়কের) অভিমুখে যুগ্নিপাশা দাখিল মাদ্রাসা ও এতিমখানার মেইন গেটের সামনে থেকে ১১/১০/২০২০ খ্রিঃ তারিখ ১৪.৫০ ঘটিকার সময় আসামি ১। মোঃ রিপন বিশ্বাস (৩৪), পিতা-মৃত সিদ্দিক বিশ্বাস, মাতা-মৃত হাজেরা বেগম, ২। মোঃ সাগর মোল্যা (২০), পিতা- মৃত সাহেব আলী মোল্যা, মাতা-মৃত নুরজাহান, উভয়সাং- প্রেমবাগ স্কুল, থানা-অভয়নগর, জেলা-যশোরদ্বয়কে ধৃত পূর্বক তাদের হেফাজত হতে সর্বমোট ৬০(ষাট) বোতল বৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ১১ (এগার) বোতল বিদেশী মদ, ০১ টি হলুদ ও নীল রংয়ের ট্রাক, ০১ টি বড় কালো রংয়ের ট্রাভেল ব্যাগ, ০২ টি সিমেন্টের বস্তার তৈরী বাজার করা ব্যাগ, ট্রাকের চাবি ও আনুসঙ্গিক কাগজপত্র উদ্ধার পূর্বক সাক্ষীদের সম্মুখে ১১/১০/২০২০ তারিখ দুপুর ১৫.৩০ ঘটিকার সময় জব্দ তালিকা মূলে জব্দ করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা ডিবির ওসি শেখ কনি মিয়া জানান, এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখা, খুলনার পুলিশ পরিদর্শক (নিঃ) সেখ কনি মিয়া, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, খুলনা বাদী হয়ে আসামিদ্বয়ের বিরুদ্ধে ফুলতলা থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন