খুলনা বিভাগীয় বুদ্ধি প্রতিবন্ধীদের দুই দিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 152 দর্শন

 

 

খুলনা বিভাগীয় বুদ্ধি প্রতিবন্ধীদের দুইদিনব্যাপী বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন ও সুইড খাতিমুন্নেসা হানিফ লস্কার বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন আমানুর ইসলাম আকাশ। গীতা পাঠ করেন অহনা বনিক গল্প। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপসচিব শাহ্ আবদুল সাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎমিশ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ ডাঃ আবুল কালাম বাবলা, সুইট বাংলাদেশের যুগ্ম মহাসচিব অজান্তা রাণী সাহা, স্কুলের প্রধান শিক্ষক এম রফিক। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন শেখ মোসফিকুর রহমান মিল্টন।

প্রতিযোগিতায় বিভিন্ন গ্রুপের চিত্রাংকন, অভিনয়, আবৃত্তি এবং সন্ধ্যায় নৃত্য পরিবেশিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তারা আমাদেরই সমাজেরই অংশ। বর্তমান সরকার প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রতিবন্ধীরা আমাদের সন্তান, আমাদের ভাই, আমাদেরই বোন। একজন সুস্থ মানুষ যে সকল সুযোগ সুবিধা পাবে। ঠিক তদ্রুপ প্রতিবন্ধীরাও সে সকল সুযোগ সুবিধা পাবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন