খুলনা মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 331 দর্শন

 

আজ ২১ নভেম্বর, ২০১৯ সকাল ১০ টায় কেএমপি’র সন্মানিত পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির, পিপিএম এঁর সভাপতিত্বে কেএমপি পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) জনাব এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন এ্যান্ড অপারেশনস) জনাব সরদার রকিবুল ইসলাম বিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোল্লা জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) জনাব রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহাম্মদ এহসান শাহ, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি এম নূরুজ্জামান বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ সাইফুল হক-সহ কেএমপি’র সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জ এবং কেএমপি’র আওতাধীন সকল ইউনিটের অফিসার ও ফোর্সবৃন্দ।

কল্যাণ সভায় কেএমপি’র মাননীয় পুলিশ কমিশনার লবণ গুজব ঠেকাতে সকল ইউনিটের প্রধান দের দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন পাশাপাশি উপস্থিত সকলের বিভিন্ন সুযোগ-সুবিধার কথা শোনেন এবং সেগুলো সমাধানের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। ভাল কাজের স্বীকৃতি স্বরূপ অফিসারদের আর্থিক পুরস্কার দেওয়া হয়। সভায় পুলিশ কমিশনার কেএমপি’র সকল সদস্যদের আন্তরিকতা, নিষ্ঠা ও সর্তকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ দেন। পরিশেষে তিনি সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে কল্যাণ সভার সমাপ্তি ঘোষণা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন