খুলনা মেট্রোপলিটন পুলিশ ও কেএমপি পুনাকের যৌথ উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচি

দ্বারা zime
০ মন্তব্য 176 দর্শন

 

গতকাল  ১১ আগস্ট ২০২১ খ্রিঃ তারিখ সকাল ১২.০৫ ঘটিকায় ‘মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ পুলিশ ও পুনাক (পুলিশ নারী কল্যাণ সমিতি) এর যৌথ উদ্যোগে সারাদেশে একযোগে সামাজিক বনায়ন কর্মসূচি পালন করার জন্য দেশের সকল পুলিশ ইউনিটের সাথে একযোগে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

কেএমপি’র সদর দপ্তরস্থ কনফারেন্স রুম হতে পুলিশ কমিশনার  মোঃ মাসুদুর রহামান ভূঞা  বাংলাদেশ পুলিশ ও পুনাক এর যৌথ উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচীর ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)  “বৃক্ষরোপণের মাধ্যমে সবুজ বাংলাদেশকে সবুজতর করার আহবান জানান।”

পুনাক সভানেত্রী তাঁর স্বাগত বক্তব্যে বলেন, পুনাক একটি অলাভজনক, সেবামূলক প্রতিষ্ঠান। আমরা আমাদের সীমিত সামর্থ্য দিয়ে পুলিশ পরিবারের পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চাই। আমরা বৃক্ষরোপণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ে তোলার স্বপ্ন দেখি। তিনি বলেন, সকলের সহযোগিতা থাকলে বৃক্ষরোপণ কর্মসূচিকে আমরা একটি অনন্য মাত্রায় নিয়ে যেতে পারবো।

পরবর্তীতে বাংলাদেশ পুলিশ ও পুনাক এর যৌথ সামাজিক বনায়ন কর্মসূচীর আওতায় কেএমপি’র পুলিশ কমিশনার  ও পুনাক, কেএমপি’র সভানেত্রী এবং অন্যান্য সদস্যবৃন্দের উপস্থিতিতে কেএমপি’র পুলিশ লাইন্স চত্বরে বিভিন্ন ফলজ গাছের চারা রোপণ করেন।

উক্ত ভিডিও কনফারেন্স ও সামাজিক বনায়ন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম)  এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (সদর)  মোহাম্মদ এহসান শাহ্; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন)  রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি)  শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি)  মোঃ কামরুল ইসলাম-সহ কেএমপি’র ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন