খুলনা রেঞ্জ পুলিশের ডিসেম্বর/২০ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 203 দর্শন

 

খুলনা রেঞ্জ পুলিশের ডিসেম্বর/২০ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১.০০ ঘটিকায় খুলনা রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন খুলনা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার।

অপরাধ পর্যালোচনা  সভায় আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন এবং অপরাধ নিয়ন্ত্রনে আইনানুগ যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন খুলনা রেজ্ঞের ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন বিপিএম-বার।

এসময় রেজ্ঞ ডিআইজি মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারে তৎপরতা বৃদ্ধির নির্দেশনা প্রদান করেন। মামলা তদন্ত কার্যক্রমে নিবিঢ় তদারকি ও সুচারুভাবে সম্পাদনের আদেশ দেন। ওয়ারেন্ট ও আলামত নিষ্পত্তির উপর জোর দেন। এছাড়া বিট পুলিশিং কার্যক্রম সমাজের সকল স্তরে পৌঁছে দেয়ার আহবান জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন খুলনা রেজ্ঞের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (প্রশাসন) ও পদন্নোতি প্রাপ্ত ডিআইজি  মোঃ হাবিবুর রহমান বিপিএম, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন)  এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম, সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারগণ, র্্যাব, এপিবিএন, নৌ-পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, পিবিআই, গোয়েন্দা সংস্থার প্রতিনিধিগণ অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন