খুলনা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরীকে বিদায় সংবর্ধনা প্রদান

দ্বারা zime
০ মন্তব্য 373 দর্শন

 

খুলনা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে খুলনা বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরীকে বদলি জনিত বিদায় সংবর্ধনা জানানো হয়েছে।

 

গতকাল ১৩ জুন বিভাগীয় কমিশনার, খুলনা  মো. জিল্লুর রহমান চৌধুরী  এঁর বদলি জনিত কারণে রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, খুলনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাঁকে সম্মাননা প্রদান করেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।


উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এসময়  উপস্থিত ছিলেন  মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),  মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ,  নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা,  খন্দকার ইয়াসির আরেফীন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে খুলনা রেঞ্জের ডিআইজি সদ্য বিদায়ী বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরীর উত্তরোত্তর সফলতা ও মঙ্গল কামনা করেন।

প্রাসংঙ্গত :খুলনার বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (মাঠ প্রশাসন অনুবিভাগ) হেলাল মাহমুদ শরিফ।গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়।

এদিকে বর্তমান বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরীকে বাংলাদেশ স্থল বন্ধর কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে বদলি করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন