খুলনা রেঞ্জ পুলিশের সেপ্টেম্বর/২০২০ মাসের ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 172 দর্শন

 

খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ এর সেপ্টেম্বর/২০২০ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১8 অক্টোবর ২০২০ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় খুলনা রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার।

সভার শুরুতে ঝিনাইদহ জেলার নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম কে ফুলের শুভেচ্ছা জানানো হয়। আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন এবং অপরাধ নিয়ন্ত্রনে আইনানুগ যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি মামলা তদন্ত কার্যক্রম সুচারুরূপে তদারকির নির্দেশনা প্রদান করেন। ওয়ারেন্ট ও আলামত নিষ্পত্তির উপর জোর দেন। এছাড়া বিট পুলিশিং কার্যক্রম সমাজের সকল স্তরে পৌঁছে দেয়ার আহবান জানান। আসন্ন দূর্গাপূজা’র সময় সার্বিক নিরাপত্তা নিশ্চিতের জন্য সংশ্লিষ্ঠ পুলিশ সুপারগণকে নির্দেশনা প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনানেল(এডমিন এন্ড ফিন্যান্স)  মোঃ হাবিবুর রহমান, বিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম),  এ কে এম নাহিদুল ইসলাম,  সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারগণ, র্যা ব, এপিবিএন, নৌ-পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, পিবিআই, গোয়েন্দা সংস্থার প্রতিনিধিগণ উক্ত ক্রাইম কনফারেন্সে উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন