গাজীপুরে র‌্যাব পরিচয়ে ডাকাতির অভিযোগে গ্রেপ্তার -৭

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 292 দর্শন

গাজীপুরে র‌্যাব পরিচয়ে ডাকাতির অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গাজীপুর মেট্রোপলিটন  পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, গাজীপুর ও ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বরগুনার মো. হেমায়েত হোসেন ইমন ওরফে হিমু (৩৫), পিরোজপুরের শহীদ হাওলাদার (৪৪), গাজীপুরের আল-আমিন ওরফে মনির হোসেন (৫৫), ভোলার শাহজাহান সাজু (৩০), রগুনার মো. আল আমিন (৩৫), বরিশালের মোসাম্মৎ মিতু (৩৫) ও  বরিশালের মো. হাবিবুর রহমান (৪৫)।

জিএমপির ডিসি  ইলতুৎ মিশ জানান, গত ২০ মার্চ রাত সাড়ে ৩টার দিকে গাজীপুর শহরের কুনিয়া পশ্চিমপাড়া এলাকায় রুপু মিয়া সুপার মার্কেটে গিয়ে র‌্যাব পরিচয় দিয়ে অভিযানের কথা বলে ৮-১০ জনের একটি দল। তারা নিরাপত্তাকর্মীকে জিম্মি করে বিউটি জেনারেল স্টোর নামে একটি দোকানের তালা ভেঙে ২০ হাজার টাকাসহ সাড়ে চার লাখ টাকার সিগারেট লুট করে। পরদিন দোকান মালিক মো. আকতার হোসেন গাছা থানায় ডাকাতির মামলা করেন।

ইলতুৎ মিশ বলেন, সিসিটিভি ক্যামেরায় ধরা ভিডিও ফুটেজ দেখে তথ্যপ্রযুক্তির সহায়তায় এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামি ধরার জন্য অভিযান চালায় পুলিশ।

“মঙ্গল ও বুধবার গাজীপুর ও ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাড়ে আট হাজার টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত পিক-আপ, বিভিন্ন ব্র্যান্ডের ৭৪৪ প্যাকেট সিগারেট উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।”

আটককৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে তিনি জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন