ঢাকা রেঞ্জের ৪র্থ ত্রৈমাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 427 দর্শন

 

ঢাকা রেঞ্জের ৪র্থ ত্রৈমাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।আজ ১৩ মার্চ ২০২২ খ্রিঃ সকাল ১০ ঘটিকায় ঢাকা রেঞ্জের  ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এঁর সভাপতিত্বে রেঞ্জের কনফারেন্স রুমে ৪র্থ ত্রৈমাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিটের প্রধান  মো: কামরুল আহসান বিপিএম (বার), অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন্টি টেরোরিজম ইউনিটের অ্যাডিশনাল ডিআইজি  মোঃ মনিরুজ্জামান, বিপিএম (বার), পিপিএম (বার) ও অ্যাডিশনাল ডিআইজি  সালমা বেগম, পিপিএম ।


অনুষ্ঠানের শুরুতেই ঢাকা রেঞ্জের সম্মানিত ডিআইজি  হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান। এসময় ঢাকা রেঞ্জের পক্ষ থেকে প্রধান অতিথিকে গার্ড অব অনার প্রদান করা হয়।


সভায় বিগত তিন মাসে ১৩ জেলার ৯৮ টি থানায় রুজুকৃত মামলার কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয় এবং উপস্থিত পুলিশ সুপারদের বিশেষ দিক নির্দেশনা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি রেঞ্জে স্থাপিত অত্যাধুনিক কন্টোলরুম পরিদর্শন করেন এবং ঢাকা রেঞ্জের নানামুখী যুগোপযোগী উদ্যোগকে তিনি স্বাগত জানান।

অপরাধ সভায় অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স)  জিহাদুল কবির বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম)  নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স)  মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) এবং

ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপার নাবিলা জাফরিন রীতা সহ রেঞ্জ অফিসের সকল উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এছাড়াও ঢাকা রেঞ্জের ১৩ জেলার পুলিশ সুপারসহ এন্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপারবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন