দেবহাটা থানা পুলিশের অভিযানে একে ট্রাভেল্স পরিবহণ থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার।।

দ্বারা zime
০ মন্তব্য 359 দর্শন

 

 

মোঃ সদরুল কাদির (শাওন)::সাতক্ষীরার দেবহাটায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একে ট্রাভেলসের একটি পরিবহনে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পারুলিয়া পরিবহন কাউন্টারে শ্যামনগর থেকে ছেড়ে আসা এ,কে ট্রাভেলসের ঢাকাগামী একটি পরিবহনে (রেজি: নং- ঢাকা মেট্রো ব- ১৪৩৭০৯) দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব সাহার নেতৃত্বে   এসআই মুস্তাফিজ, এসআই সোহেল, রশিদুল ইসলাম, জসীমউদ্দীন সহ পুলিশ সদস্যরা অভিযান চালায় । অভিযানকালে পুলিশ সদস্যরা পরিবহনটিতে থাকা কর্কসিট ভর্তি ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় পরিবহনটির সুপারভাইজার পারুলিয়ার জাকির টাওয়ার এলাকার আব্দুল গফফারের ছেলে বাপ্পী।

পলাতক সুপারভাইজার বাপ্পী দীর্ঘদিন ধরে ফেন্সিডিল চোরাচালানের সাথে জড়িত বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

তবে সুপারভাইজার বাপ্পী পালিয়ে গেলেও পরিবহনটির চালক আশাশুনীর নওয়াপাড়া গ্রামের আবু তালেব সরদারের ছেলে সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন,জেলা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান বিপিএম এঁর দিক নির্দেশনা মোতাবেক   গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পরিবহনটি থেকে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়েছে।

অভিযানকালে পরিবহনের সুপারভাইজার কৌশলে পালিয়ে গেছে। তবে পরিবহনের চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন