নবাগত পুলিশ সুপার সাতক্ষীরায় যোগদানের প্রথম মাসেই.. রেকর্ড ব্রেক ফেন্সিডিল উদ্ধার করলো জেলার ডিবি পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 178 দর্শন

নিজস্ব প্রতিবেদক :
সাতক্ষীরায় নবাগত পুলিশ সুপার জনাব সাজ্জাদুর রহমান সাতক্ষীরাতে যোগদান করেছেন আনুমানিক ২০-২৫ দিন হলো।যোগদানের পরের দিনই তিনি জেলার সাংবাদিক দের সাথে মত বিনিময় করেন।অতপর,তিনি জেলার সকল থানার ওসি ও পুলিশ সদস্য দের নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।বিশেষ করে তিনি জঙ্গিবাদ ও মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহন করতে বলেন।

আর তারই ধারাবাহিকতায় আজ ১৬ ই ডিসেম্বর ২০১৭ মহান বিজয় দিবসে সাতক্ষীরার সকল মানুষ যখন বিজয় আনন্দ উপভোগ করতে ব্যস্ত,ঠিক সেই ফাঁকে একটি মাদক সিন্ডিকেট পুলিশের চোখ ফাঁকি দিয়ে বড় মাদকের চালান নিয়ে খুলনা রওনা করেছিল ফেন্সিডিল ভর্ত্তি একটি ট্রাক নিয়ে।

কিন্তু মাদক সিন্ডিকেটের সদস্য দের শেষ রক্ষা হয়নি আজ।জেলা ডিটেকটিভ ব্রাঞ্চের কড়া নজরদারীতে আজ সন্ধায় সাতক্ষীরার জজকোর্ট মোড় থেকে ৫৫০ বোতল ফেন্সিডিল সহ উক্ত ট্রাক,ট্রাক চালক ও হেলপার কে আটক করতে সক্ষম হয়েছেন সাতক্ষীরা ডিবি পুলিশ।

ডিবি পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পলাশপোল এলাকার সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের উপর থেকে একটি ট্রাকসহ চালক ও হেলপার কে আটক করা হয়।

আটক ট্রাক চালক কালিগঞ্জ উপজেলার খামারপাড়া গ্রামের আব্দুল আফু গাজীর ছেলে বাবর আলী গাজী(২৫) এবং হেলপার দেবহাটা উপজেলার নারিকেলি গ্রামের মোকছেদ আলী তরফদারের ছেলে আল আমিন তরফদার(২২)।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের স্পেশাল আইন ২৫ এর বি(২)ধারায় মামলা রুজু করার প্রস্তুতি চলছে বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার জনাব সাজ্জাদুর রহমান ইতি পূর্বে নারায়নগজ্ঞ জেলার পুলিশ সুপার হিসাবে কর্মরত ছিলেন।নারায়ন গজ্ঞের ভয়াবহ ঘটনা চাঞ্চল্যকর সেভেন মার্ডার সহ বড় বড় কিটিক্যাল মামলার রহস্য গুলো তিনি খুব দক্ষতার সহিত উৎঘাটন করেছিলেন।সাতক্ষীরাতে যোগদানের প্রথম মাসেই এতবড় মাদক চালান আটকের ঘটনা সত্যিই প্রশংসার দাবিদার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন