নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানা পরিদর্শনে ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 239 দর্শন

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানা সহ বন্দর থানা,ট্রাফিক অফিস পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো: হাবিবুর রহমান বিপিএম (বার),পিপিএম (বার)।

শনিবার(১১ সেপ্টেম্বর)দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ সদর মডেল থানা পরিদর্শন করেন ডিআইজি হাবিবুর রহমান।

থানা পরিদর্শনের পূর্বে তাকে ফুলেল তোড়া দিয়ে অভ্যর্থনা জানায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহ জামান।  পরে থানা চত্বর ঘুরে  দেখান ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান।

সদর থানা পরিদর্শন শেষে খানপুর মেট্রো হল সংলগ্ন অবস্থিত নারায়ণগঞ্জ ট্রাফিক অফিস পরিদর্শন করে তিনি নারায়ণগঞ্জ থেকে যথারিতি ঢাকার উদ্দেশ্যে ত্যাগ করেন।

এর আগে বেলা ১২টায় বন্দর থানা অডিটরিয়ামে গ্রাম পুলিশদের সাথে এক মতবিনিময় সভা ও বন্দর থানা পরিদর্শন করেন ডিআইজি হাবিবুর রহমান।

মত বিনিময় সভায় ডিআইজি হাবিবুর রহমান বলেন, গ্রাম পুলিশ বাংলাদেশ পুলিশের একটি অংশ। গ্রাম পুলিশের প্রতিটি সদস্যকে আমরা পুলিশের সদস্য হিসেবে মনে করি। আপনারা নিজেরাই পুলিশ এ কথাটি মনে রাখবেন। গ্রামের প্রান্তিক পুলিশ সদস্য হলো আপনারা।গ্রাম পুলিশের দায়িত্ব পালন করা ক্ষেত্রে কিছু কিছু গ্রাম পুলিশ গ্রাম্য পলিটিক্সের শিকার হন। আপনাদের সমস্যার কথা আপনাদের ওসিকে জানাবেন। বাংলাদেশে আইন শৃঙ্খলা রক্ষা কাজে বাংলাদেশ পুলিশের পাশাপাশি আপনাদের কৃতিত্ব অনেক।

মত বিনময় সভা পূর্বে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার ও বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা।

অন্যদিকে ফতুল্লা মডেল থানা ও সিদ্বিগঞ্জ থানা পরিদর্শনের কথা থাকলেও রাষ্ট্রীয় কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় তিনি বাকি থানাগুলো পরিদর্শন করতে পারেননি।

থানা পরিদর্শনে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) জিয়াদুল কবির বিপিএম (বার) পিপিএম, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুল আলম বিপিএম (বার) , নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল নাজমুল হাসান ও (খ) সার্কেল শেখ বিল্লাল হোসেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন