নারী কাবাডিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 271 দর্শন

 

বাংলাদেশ নারী কাবাডিতে শ্রেষ্ঠত্বের মুকুট পরলো বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব। । দৃষ্টিনন্দন ক্রীড়াশৈলী দিয়ে নারী কাবাডি লীগ ২০২১ এর বিজয় মুকুট নিজেদের করে নিয়েছে তারা।

বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত নারী কাবাডি লীগ ২০২১ এর চূড়ান্ত প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব বাংলাদেশ আনসার ও ভিডিপি দলকে ২৬-২৫ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। হাড্ডাহাড্ডি লড়াই, শ্বাসরুদ্ধকর উত্তেজনা এবং শ্রেষ্ঠত্ব নির্ধারণী ম্যাচের প্রার্থীত চরম প্রতিদ্বন্দ্বিতা সবই উপস্থিত ছিল এ প্রতিযোগিতায় ।

চমৎকার উত্তেজনাপূর্ণ এ চূড়ান্ত প্রতিযোগিতা মঙ্গলবার (৩০ নভেম্বর ২০২১) বিকাল পাঁচটায় বাংলাদেশ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার ও বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের সভাপতি মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার)।

ছাড় না দেয়া এ খেলায় পুলিশ দলের অধিনায়ক শাম্মি ও আনসার দলের অধিনাক শাহনেওয়াজ এর উপস্থিতিতে টস অনুষ্ঠিত হয়। টসে জিতে বাংলাদেশ পুলিশ তাদের পয়েন্টের খাতা খুললেও প্রথমার্ধে ৬-১৩ পয়েন্টে বাংলাদেশ আনসার ও ভিডিপি দল এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে ১৭ পয়েন্ট নিয়ে উভয় দল সমতা অর্জন করে। তৃতীয়ার্ধেও ২৫ পয়েন্ট নিয়ে উভয় দল সমতা বজায় রাখে। তাই দ্রুপদী লড়াইটি গড়ায় টাই ব্রেকারে। ভাগ্য নির্ধারণী টাই ব্রেকারেও বাংলাদেশ পুলিশ টসে জয় লাভ করে। গোল্ডেন রেঞ্জের পয়েন্টের খেলায় বাংলাদেশ পুলিশ কাবাডি দলের ৯ নম্বর জার্সিধারী বৃষ্টি বিশ্বাস চিল পাখির মতো ছোঁ মেরে যেয়ে এক পয়েন্ট ছিনিয়ে এনে পুলিশ দলকে আসীন করেন শ্রেষ্ঠত্বের শিখরে।

দীর্ঘ ৯ বছর পর মাঠে ফেরা নারী কাবাডি লীগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন রানার্স আপ দল বাংলাদেশ আনসার ও ভিডিপি দলের রূপালী আক্তার। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন চ্যাম্পিয়ন দল বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাবের বৃষ্টি বিশ্বাস।

২৪ নভেম্বর ২০২১ থেকে শুরু হওয়া নারী কাবাডি লীগ ২০২১ এ অংশগ্রহণকারী ১০টি দলের মধ্যে তৃতীয় স্থান দখল করে মেঘনা কাবাডি একাডেমী।

নাজিহার আইটি সলিউশন নারী কাবাডি লীগ-২০২১ এ খেলায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের  ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো:  হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)সহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ। নারী কাবাডি লীগ-২০২১ এর ফাইনাল এ খেলাটি টি-স্পোর্টস চ্যানেল সরাসরি সম্প্রচার করে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন