পলওয়েল’র ৫৪তম এজিএম অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 73 দর্শন

 

বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের (পলওয়েল) ৫৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২৫ মে ২০২৪, শনিবার সকালে রাজারবাগ পুলিশ লাইনসে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও পলওয়েল’র সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম সভায় সভাপতিত্ব করেন।

পলওয়েল’র ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, পুলিশের বিভিন্ন ইউনিট হতে আগত ডেলিগেটসগণ, শেয়ার হোল্ডারগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। পুলিশের ১৫৯টি ইউনিটের ইউনিট প্রধান ও কর্মকর্তাগণ ভার্চুয়ালি সভায় যুক্ত ছিলেন।

সভাপতির বক্তব্যে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বলেন, পলওয়েল-কে আরও লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমরা কাজ করছি। শেয়ারহোল্ডারগণকে কিভাবে আরও উন্নত সেবা প্রদান করা যায় সেজন্য আমাদের নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় পলওয়েল দেশের শ্রেষ্ঠ সমবায় প্রতিষ্ঠানে পরিণত হবে।সভায় পলওয়েলের সম্পাদক ও অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোঃ আতিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) পলওয়েলের সার্বিক কার্যক্রমের ওপর প্রতিবেদন পেশ করেন।সভায় এসবি প্রধান অতিরিক্ত আইজিপি মো: মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার, সাবেক ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম, সাবেক র‌্যাব ডিজি এম খুরশিদ হোসেন সহ পুলিশের উদ্ধর্ত্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় ২০২০-২০২১, ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ অর্থ বছরে ৩০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করা হয়।অনুষ্ঠানের শুরুতে পলওয়েলের সার্বিক কার্যক্রমের ওপর একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড (পলওয়েল) ১৯৬০ সালে পুলিশ সদস্যদের শেয়ার ক্রয়ের মধ্য দিয়ে প্রতিষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন