পুনাক সভানেত্রীর নির্দেশে নির্মমভাবে কুকুর হত্যাকারী সেই যুবক আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 216 দর্শন

 

বিগত রাতে গাজীপুর শহরের কাপাসিয়া থানাধীন বাঘের বাজার এলাকায় জনসমক্ষে কাসেম (৩৫) নামক স্থানীয় এক ব্যক্তি নিষ্ঠুরভাবে গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে হত্যা করে এক কুকুরকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে RobinHood The Animal Rescuer পেইজ থেকে বিষয়টি পুনাক সভানেত্রী জীশান মীর্জা’র নজরে আসে।

তিনি এমন নিষ্ঠুর আচরণ আইজিপি’র  দৃষ্টিতে আনেন। পরবর্তীতে পুলিশ প্রধানের  নির্দেশনা মোতাবেক গাজীপুর জেলা পুলিশ তাৎক্ষনিকভাবে উক্ত দুস্কৃতকারীকে আটক করে বন্যপ্রাণী প্রতিরক্ষা আইনের আওতায় আনার ব্যবস্থা গ্রহণ করে।

বাংলাদেশ পুলিশ কোন ধরনের অন্যায়ের সাথে আপোষ করে না। যে কোন পশু পাখি বা প্রানীর উপর অত্যাচার, নিষ্ঠুর আচরণ করে কেউ পার পাবে না। এজন্যই মাননীয় প্রধানমন্ত্রী বন্য প্রাণী প্রতিরক্ষা আইন, ২০১২ প্রনয়ণ করেছেন। কাপাসিয়া থানার উক্ত ঘটনায় তাৎক্ষণিক আইনী ব্যবস্থা গ্রহণ করায় গাজীপুর জেলা পুলিশকে পুনাকের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন গাজীপুরের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম।

এছাড়া  RobinHood The Animal Rescuer গ্রুপকে তাদের এমন স্বেচ্ছাসেবাধর্মী কার্য্যক্রমের জন্য ধন্যবাদ জানান গাজীপুরের পুলিশ সুপার।

পশুপাখির উপর নিষ্ঠুরতার বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন। এই ধরনের আচরনসহ যে কোন নিষ্ঠুরতা নজরে আসলে সাথে সাথে নিকটস্থ থানায় তথ্য দিয়ে সহায়তা করুন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন