পুলিশ সুপার পদে পদন্নোতি পেলেন অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 402 দর্শন

 

অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার পদন্নোতি পেলেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপারেশন) মো: আমিনুর রহমান।

আজ মঙ্গলবার ৭ নভেম্বর স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে এক প্রঞ্জাপনে ১৫০ জন অতিরিক্ত পুলিশ সুপার কে পুলিশ সুপার পদে পদন্নোতি দিয়ে প্রঞ্জাপন জারি করা হয়।

প্রঞ্জাপনে বলা হয় জনপ্রশাসন মন্ত্রনালয়ের ৭/৯/২৩ তারিখের ০৫.০০.০০০০.১৬১.১৫.০১২.২৩.১৯৩ এবং অর্থ বিভাগের ব্যয় ব্যবস্থাপনা-৫ শাখার ২৫-১০-২৩ তারিখের ০৭০০.০০০০.১৫৫.৩১.০১২.২৩.৪৭৬ নং পত্রে উল্লেখিত সকল কর্মকর্তা আনুষ্ঠিকতা পালন শেষে সৃষ্ট ১৫০ টি সুপার নিউমাররি পদের বিপরীতে উপরোক্ত কর্মকর্তাগণের বর্ণিত পদন্নোতি প্রদান করা হলো।

পদন্নোতি প্রাপ্তদের মধ্যে ২৭,২৮ ও ২৯ তম বিসিএস ক্যাডারের ১৫০ জন কর্মকর্তা পুলিশ সুপার হয়েছেন।

তাদের ভিতরে সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান ও সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: আমিনুর রহমান রয়েছেন।

সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: আমিনুর রহমান মাগুরা জেলার সালিকা উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি ২৭ তম বিসিএস এর ২০০৮ সালের ইকোনোমিক্যাল ক্যাডারে যোগদান করেন।

পরে ইকোনোমিক্যাল ক্যাডারের চাকুরী ছেড়ে তিনি ২০১০ সালে ২৮ তম বিসিএস এর মাধ্যমে পুলিশের সহকারী পুলিশ সুপার হিসাবে যোগদান করেন।

পরে তিনি র্যাব-৮ বরিশালের ক্রাইম এন্ড প্রিভেনশনের সিও হিসাবে দায়িত্ব পালন করেন।সেখান থেকে তিনি ফরিদপুর সদর সার্কেলের এএসপি, এডিশনাল এসপি ফরিদপুর সার্কেল, এডিশনাল এসপি কিশোরগঞ্জ বাজিতপুর সার্কেল,এসপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার, মালির গুন্নামে মিশনে যান।মিশন থেকে ফিরে তিনি সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) পদে যোগদান করেন। তার স্ত্রী কাউন্সিলর গ্লোবাল পাসপোর্ট এন্ড ভিশা ওমানে কর্মরত আছেন। ব্যক্তি গত জীবনে তিনি ২ পুত্র সন্তানের জনক। তিনি জেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন