বর্ণীল আয়োজনে সাতক্ষীরাতে বাংলাদেশ মহিলা আ’লীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

দ্বারা zime
০ মন্তব্য 141 দর্শন

।।।।।।।।।।।।
সিটিজেন জার্নালিস্ট(জিমি):সাধারনতঃ যে কোন একটি রাজনৈতিক দলের গঠনতন্ত্র থেকে শুরু করে উন্নয়ন পর্যন্ত সব কাজ গুলো করতে হয় দলের সাধারন সম্পাদক কে।আর তারই ধারাবাহিকতায় সাতক্ষীরা জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা ও পৌর কাউন্সিলর জনাব জোৎনা আরা এঁর অক্লান্ত পরিশ্রমের ফল হিসাবে আজ ব্যাপক উৎসাহ উদ্দীপনা, কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে সাতক্ষীরাতে।
মঙ্গলবার সকালে সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্ক হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে আলোচনা সভায় গিয়ে মিলিত হয়। জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহানা মহিদ (বুলু)’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ। এসময় তিনি বলেন, ‘বর্তমান সরকার মহিলাদের প্রতি আন্তরিক বিধায় নারী নেতৃত্ব বৃদ্ধিকরণ ও জাতীয় মহিলা সংস্থার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করার লক্ষে কাজ করে চলেছেন জননেত্রী শেখ হাসিনা।

আগামী নির্বাচনের জন্য মহিলা আওয়ামী লীগ এখন থেকে পাড়ায় মহল্লায় সাধারণ জনগণকে সরকারের উন্নয়নের কথা গুলি তুলে ধরতে বলেন। বর্তমান সরকার উন্নয়নের স্বার্থে নারীদের সমান অধিকার দিয়েছে। বিএনপি যতই বুলুকনা কেন তাদের নির্বাচনে আসা ছাড়া কোন উপায় নাই। নির্বাচন গঠনতন্ত্র মোতাবেক যদি তারা নির্বাচনে না আসে তাদের নিবন্ধন বাতিল হয়ে যাবে। সেই ভয়ে তারা নির্বাচনে আসবে। সেজন্য এখন থেকে নৌকার প্রতিককে জয়যুক্ত করার জন্য মাঠে কাছ করতে হবে। আমি জেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে বলছি আগামী নির্বাচনে নৌকার কোন বিকল্প নাই।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎন্সা আরা, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসেস সালেহা ইসলাম প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কোহিনুর ইসলাম, সুলেখা দাস, রুখসানা পারভীন, দপ্তর সম্পাদিকা তহমিনা ইসলাম, মাহফুজা রুবি, রওশনারা রুবি, হেলেনা পারভীন, মাহমুদা খাতুন, তানিয়া আলম, আক্তারী বেগম, সালেহা মনজুর, মমতাজ, মনোয়ারা, মেহনাজ মিতু প্রমুখ। এসময় জেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদিকা ও জেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ড এর সদস্য সচিব জনাবা সেজুতি পারভীন (সেঁজুতি)।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন