জমকালো আয়োজনে ” বিশ্ব ভরা প্রাণ” সাতক্ষীরা জেলা শাখার প্রথম সভা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 413 দর্শন

 

বাংলা ভাষাভাষী বিশ্বের সকল শিল্পী সাহিত্যিকদের প্রাণের সংগঠন, বাংলাদেশ-ভারত ও বিশ্বমৈত্রী শিল্পী সংগঠন ‘বিশ্বভরা প্রাণ’ সাতক্ষীরা জেলা শাখার আনুষ্ঠানিক ভাবে প্রথম সভা বাংলাদেশ বেতার ও টেলিভিশনের বিশিষ্ট সংগীতশিল্পী আবু আফ্ফান রোজবাবু’র সভাপতিত্বে জেলা শহরের ঐতিহ্যবাহী সঙ্গীত একাডেমি সিনেট ফাইন আর্টস একাডেমি   কার্যালয়ে (অস্থায়ী কার্যালয়ে) আজ ৮ জুলাই বিকাল ৪:৩০ মিনিটে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি বিশিষ্ট আবৃত্তিশিল্পী, চলচ্চিত্রকার, জাতীয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব জাহান বশীর সাহেবের সঙ্গে সকলের পরিচিতি পর্ব, বিভিন্ন বিষয়ে জানার প্রশ্ন-উত্তর, সাতক্ষীরা জেলা কমিটির বিভিন্ন দাবী উপস্থাপন করা হয়।

এসময় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট কবি প্রাবন্ধিক সহকারী অধ্যাপক শুভ্র আহমেদ, বিশিষ্ট সাংবাদিক দেশ টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি সুমন কায়সার, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব নাট্যশিল্পী শেখ মোসফিকুর মিল্টন, বিশিষ্ট নৃত্যশিল্পী ও নৃত্য প্রশিক্ষক নাহিদা পারভীন পান্না, বিশিষ্ট আবৃত্তিশিল্পী কবি দিলরুবা রুবি ও সায়েম ফেরদৌস মিতুল, সংগীতশিল্পী অজয় কুমার সাহা, আবৃত্তিশিল্পী শুভ সজীব কুন্ডু, বেতার সংগীতশিল্পী প্রান্তদেব ভট্টাচার্য, অনিষা রায়, সংগীতশিল্পী অমৃতা দত্ত, আবৃত্তিশিল্পী মোঃ আব্দুল্লাহ, সংগীত ও গীটারশিল্পী শ্রেয়সী ঢালী পুজা, তাসফিয়া, সংগীতশিল্পী মনিরুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের শিল্পী-সাহিত্যিক নয়ন কুমার, সমুদ্র শাহরিয়ার, তাহসিন জামান, হৃদয় মন্ডল, জ্যোৎস্না ঢালী, সুব্রত ভট্টাচার্য, বাসন্তী সরকার, কেয়া ঢালী, প্রিয়াংকা সরকার, তুষার বিশ্বাস, প্রিয়া নন্দী, সাকিবুল গাজী প্রমুখ। সবশেষে সবাই মিষ্টিমুখ করে অনুষ্ঠানের সভাপতি উপস্থিত সকলকে ভবিষ্যৎ কর্মপরিকল্পনা জানিয়ে ও শুভেচ্ছা জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাতক্ষীরা জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক বিশিষ্ট কবি লেখক সাংবাদিক গাজী শাহজাহান সিরাজ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন