বীচ কাবাডি ফাইনালে চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনী (পুরুষ) এবং বাংলাদেশ আনসার (নারী)।।

দ্বারা zime
০ মন্তব্য 171 দর্শন

 

সুগন্ধা বীচ, কক্সবাজারে অনুষ্ঠিত ভাসাভী বীচ কাবাডি ২০১৮ চুড়ান্ত পর্বে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে পুরুষ বিভাগে বাংলাদেশ নৌ-বাহিনী এবং নারী বিভাগে বাংলাদেশ আনসার।
বিকাল ৪:৩০ মিনিটে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ নৌ-বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশকে ০৩ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে। পরবর্তিতে ৫:১৫ মিনিটে নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার বাংলাদেশপুলিশকে ১৯ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে তাদের বিজয় ছিনিয়ে আনে।
এর আগে বিকাল ৩:০০ টায় তৃতীয় স্থান নির্ধারনী খেলায় জয়লাভ করে পুরুষ বিভাগের বাংলাদেশ জেল ও নারী বিভাগের বিজেএমসি।
খেলা শেষে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম, বিপিএম (বার), অতিরিক্ত আইজি, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, জনাব খন্দকার গোলাম ফারুক, বিপিএম (সেবা), পিপিএম (সেবা), ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ, জনাব মোঃ কামাল হোসেন, জেলা প্রশাসক, কক্সবাজার, জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম, ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ডিসিপ্লিন), বাংলাদেশ পুলিশ ও সাধারন সম্পাদক, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এবং জনাব এ বি এম মাসুদ হোসেন, পুলিশ সুপার, কক্সবাজার ও কো-চেয়ারম্যান, টুর্ণামেন্ট কমিটি।

সূত্র:PHQ MEDIA, 18 NOV, 2018





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন