যথাযোগ্য মর্যাদায় মেহেরপুরে মুজিবনগর দিবস পালিত

দ্বারা zime
০ মন্তব্য 203 দর্শন

 

আজ ১৭ এপ্রিল। সূর্যোদয়ের সাথে সাথে মেহেরপুরের মুজিবনগর আম্রকাননের শেখ হাসিনা মে র সামনে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবসের সূচনা করা হয়েছে। বৈশ্যিক মহামারির কারণে এ বছরে প্রতিটি অনুষ্ঠানে নেওয়া হয়েছে শিথিলতা। মানা হচ্ছে সামাজিক দূরত্ব।

পরে সকাল ৬টার দিকে রাষ্ট্রের পক্ষে জাতীয় পতাকা উত্তোলন করেন মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি ও পুলিশ সুপার এস.এম মুরাদ আলী।

 

পরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের পক্ষ থেকে মেহেরপুর জেলা প্রশাসক মুজিবনগর স্মৃতিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় মুজিবনগর স্মৃতিসৌধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় ৪ নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

মুজিবনগর স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পন করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা সাহিদুজ্জামান খোকন,মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা এমএ খালেক,যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল,মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।

এসময়  মুজিবনগর উপজেলার নির্বাহী অফিসার উসমান গনি, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম,মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক তদন্ত জুলফিকার আলী সহ আ.লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন