যশোর জেলা পুলিশের ক্রাইম কনফারেন্সে পুরুস্কার পেলেন যারা

দ্বারা zime
০ মন্তব্য 350 দর্শন

 

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেই অনুষ্ঠিত হলো যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০.০০ ঘটিকায় পুলিশ লাইন্স কনফারেন্স রুমে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনেই অনুষ্ঠিত হলো যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা। উক্ত সভার শুরুতেই বাংলাদেশ পুলিশের এক জন গর্বিত সদস্য ৩১তম বিসিএস এর অত্যন্ত মেধাবী একজন নক্ষত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিম শিপন এর পরিকল্পিতভাবে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও তার আত্মার মাগফেরাত কামনা এবং যশোর জেলায় সর্ব প্রথম করোনা পজিটিভ হয়ে মৃত্যু বরণকারী পুলিশ সদস্য কনস্টেবল মানিক মোল্যার আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম মহোদয়ের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় পুলিশ ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয় এবং আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক ও অস্ত্র উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল, মামলার রহস্য উদঘাটন সহ বিশেষ ভূমিকার স্বীকৃতি হিসেবে কর্মদক্ষতা যাচাই করে মাসিক কল্যাণ সভায় পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মহোদয়।

মাসিক কল্যাণ সভায় অক্টোবর/২০২০ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাগণের নাম প্রকাশ করা হলোঃ-

১। বিশেষ সম্মাননা পুরস্কারঃ  মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, “ক” সার্কেল, যশোর।

২। শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেল, যশোর।

৩। শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন, মোঃ মনিরুজ্জামান, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশোর।

৪। শ্রেষ্ঠ এসআই(নিঃ) মোঃ রফিকুল ইসলাম, বেনাপোল পোর্ট থানা, যশোর।

৫।শ্রষ্ঠে এএসআই(নিঃ)/ মোঃ পিকুল হোসেন, শার্শা থানা, যশোর।

৬।শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল ও নিষ্পত্তিকারী অফিসার  মোঃ নাজমুল হাসান, কোতয়ালী মডেল থানা, যশোর।

৭।মামলার রহস্য উদঘাটনকারী অফিসার এসআই(নিরস্ত্র)/  মোঃ শামীম হোসেন, জেলা গোয়েন্দা শাখা, যশোর।

৮।মামলার রহস্য উদঘাটনকারী অফিসার এসআই(নিরস্ত্র)/  মোঃ নুর ইসলাম, জেলা গোয়েন্দা শাখা, যশোর।

৯। মামলার রহস্য উদঘাটনকারী অফিসার এসআই(নিরস্ত্র)/ মোঃ মফিজুল ইসলাম, পিপিএম, জেলা গোয়েন্দা শাখা, যশোর।

এছাড়াও অবসরজনিত বিদায় ও বদলি উপলক্ষে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।

১.  সরদার বুলবুল আহমেদ পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন, (বদলি)।

২.  আব্দুল হক হাওলাদার পুলিশ পরিদর্শক সশস্ত্র, (বদলি)।

৩. কনস্টেবল/১০৫৩  শেখ সাইফুল আলম, (সেচ্ছায় অবসর)।

৪. বাবুর্চি/  আব্দুর রহমান, (অবসর)।

এসময় পুলিশ সুপার  বলেন কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান বৃদ্ধি করা হবে।

কল্যাণ সভা শেষে দুপুর ১২.৩০ ঘটিকায়  পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয়, যশোরে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, যশোর জেলার সিআইডি পুলিশ সুপার, যশোর জেলার পিবিআই পুলিশ সুপার,  মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিঃ পুলিশ সুপার, (অপরাধ), যশোর,  মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর, জামাল আল নাসের, অতিঃ পুলিশ সুপার, ‘খ’ সার্কেল, যশোর,  মোহাম্মদ অপু সরোয়ার অতিঃ পুলিশ সুপার (সদর), যশোর, জনাব সোয়েব আহমেদ খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মনিরামপুর সার্কেল,  জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেল, যশোর, সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, আরআই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ) সহ জেলা পুলিশের উদ্ধর্তন অফিসার ও ফোর্সগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন