রাত পোহালেই পৌরসভা নির্বাচন : হার্ড লাইনে সাতক্ষীরা জেলা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 224 দর্শন

 

রাত পোহালেই আগামীকাল রবিবার সকাল ৮ টা থেকে শুরু হবে সাতক্ষীরা পৌরসভা নির্বাচন।পৌর এলাকার ৩৭টি কেন্দ্রে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বরে জানা গেছে। এদিকে পৌর নির্বাচন সুষ্ঠু, নির্বিঘ্ন, ব্যাপক ভোটারের উপস্থিতি ও উৎসবমুখর পরিবেশে সম্পাদনের লক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিকনির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মো:আফজাল হোসেনের তত্বাবধানে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান, জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বাধীন ডিবি টিম ও সাতক্ষীরা ট্রাফিক পুলিশের পরিদর্শক হাসান মল্লিক ও সঙ্গীয় ফোর্স শনিবার বিকাল থেকে একযোগে অভিযানে নামে সাতক্ষীরা শহররের ১০-১৫টি পয়েন্টে সাতক্ষীরা জেলা পুলিশের ৯টি মোবাইল টিম।

এরমধ্যে শহরের পাকাপোল মোড়ে চলে চেকিং পোষ্ট,নিউমার্কেট মোড়,খুলনা রোড মোড়,বাস টার্মিনাল মোড়,লাবসা পলিটেকনিক মোড়,বাইপাসের বাঁকাল রোড ও বিনেরপোতা রোডে চোকপোষ্ট কার্যক্রমের মাধ্যমে সন্দেহভাজন ব্যক্তিদের কে তল্লাশি করে পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন বলেন,আজ সকালে পুলিশ লাইন্সে সাতক্ষীরা জেলা পুলিশের অবিভাবক পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) পৌরসভা নির্বাচন উপলক্ষে ভোট কেন্ত্রে দায়িত্ব প্রাপ্ত পুলিশ অফিসার,ট্রাফিক পুলিশ,গোয়েন্দা শাখা ও আনসার গ্রাম পুলিশ দের উদ্যেশ্য আইন-শৃংখলা বিষয়ক ব্রিফিং প্রদান করেন।

তার ই ধারাবাহিকতা মোতাবেক আমাদের এ চেকপোস্ট কার্যক্রম চলছে। তিনি জানান,অনেক সময় দেখা যায় দুর থেকে সন্ত্রাসীরা অস্ত্র-বিষ্ফোড়ক বা মাদক বহন করে আনে রাতে কেন্দ্র দখল করবে বলে।বিশেষ করে মটর সাইকেলে যোগে এসব ক্রাইম করে থাকে দুষ্কৃতিকারীরা ।সদর সার্কেল  আরো জানান,

আমাগীকাল পৌরসভার নির্বাচনে যেনো মানুষ নির্ভয়ে ও নির্বিঘ্নে উৎসব মুখোর পরিবেশে ভোট কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে যেতে পারে সেজন্য আমরা এ চেকপোস্ট কার্যক্রম জোরদার করেছি।পাসাপাসি আমাদের গোয়েন্দা নজরদারী অব্যহত রেখেছি। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন