লক ডাউনে কর্মহীন ৩০০ ক্ষুধার্তের মাঝে খাদ্য বিতরণ করলো ডিএমপি’র রমনা বিভাগ

দ্বারা zime
০ মন্তব্য 187 দর্শন

 

ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত ও দিনমজুরসহ ক্ষুধার্তদের মাঝে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে খাদ্য বিতরণ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগ।

শনিবার (৩ জুলাই) দুপুরে রাজধানীর পরীবাগ, বিটিসিএল অফিসের সামনে প্রায় ৩০০ ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য বিতরণ করে রমনা বিভাগ।

রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. বায়েজিদুর রহমান বলেন, কঠোর লকডাউনে ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুরসহ অনেকেই খাদ্যভাবে কষ্ট করছে। হয়তো আমরা সবার পাশে দাঁড়াতে পারব না। কিন্তু সাধ্য অনুযায়ী আমাদের রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমানের উদ্যোগে এই লকডাউনের প্রতিটি দিনই সামর্থ্য অনুযায়ী আমরা এসব মানুষের পাশে থাকতে চাই।

সরেজমিনে দেখা যায়, রাস্তায় নির্দিষ্ট দূরত্ব মেনে বৃত্ত তৈরি করেছে পুলিশ। বৃত্তের মধ্যে ক্ষুধার্ত মানুষকে আসার জন্য আহ্বান করা হয়। সেখানে স্বাস্থ্যবিধি মেনে ক্ষুধার্তদের মাঝে খাদ্য বিতরণ করে পুলিশ।

এ সময় রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাজ্জাদুর রহমান, রমনা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হারুন অর রশীদ ও রমনা বিভাগের অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত থেকে এই খাদ্য বিতরণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন