লাবসা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 450 দর্শন

 

রফিকুল ইসলাম :: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাতক্ষীরা সদর উপজেলার ১৩ নং লাবসা ইউনিয়ন শাখায় ত্রি-বাষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় মাগুরা বৌ বাজারে ত্রি-বাষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়।

লাবসা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এন স্বপন রহমানের সভাপিত্বে সম্মেলন উদ্ধোধন ঘোষনা করেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এ্যাড.ফারুক হোসেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাবেক ছাত্র ও যুব নেতা মীর মোস্তাক আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাবসা ইউনিয়ন আ.লীগের সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান শাহনাওয়াজ, সাধারন সম্পাদক আবু সুফিয়ান সজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড. সাইদুজ্জামান জিকো, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক জি এম রফিকুল ইসলাম।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মোঃ শাহাদাত হোসেন, বিশেষ বক্তা ছিলেন লাবসা ইউঃ স্বেচ্ছাসেবক লীগের সাধারন শাহিনুর রহমান লান্টু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন স্বেচ্ছাসেবক লীগ একটি পরিছন্ন সংগঠন এই সংগঠন প্রতিষ্ঠা করেন জননেত্রী সারা বাংলার মমতাময়ী মা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। তার দিক নির্দেশনায় প্রচালিত হয়।

স্বেচ্ছাসেবক লীগ কোন প্রকার চাঁদাবাজি বা টেন্ডার বাজি করে না। আপনারা যারা এই কমিটিতে আসবেন তারা কোন প্রকার অন্যায় করবেন না এই আশা করি।

সম্মেলন শেষে সর্বসম্মতি ক্রমে প্রশান্ত কুমার বিশ্বাস কে সভাপতি, মোঃ ইব্রাহীম হোসেন কে সাধারন সম্পাদক ও ইয়াছিন কবির উজ্জল কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোসনা করেন। সমগ্র অনুষ্ঠান টি পরিচালনা করেন স্বেচ্ছাসেবলীক নেতা হাবিবুর রহমান হাবিব।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন