শবেবরাতে ঢাকায় নাশকতার চেষ্টা করছে একটি চক্র: র‌্যাব

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 201 দর্শন

 

একটি চক্র দেশের বিভিন্ন জাতীয় দিবস এবং শবেবরাতের রাতে নাশকতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা করে আসছে। এই চক্রের সদস্যরা অনেক দিন ধরে সরকারের নিষিদ্ধ করা বিস্ফোরক জাতীয় আতশবাজি ও পটকা মজুদ করে আসছে। এমন তথ্য জানিয়েছে র‌্যাব।

সংস্থাটি বলছে, এই চক্রের সদস্যরা পার্শ্ববর্তী দেশ থেকে অবৈধ পথে নিষিদ্ধ বিস্ফোরক জাতীয় আতশবাজি ও পটকা সংগ্রহ করে। পরে তা আশুলিয়া, সাভার, মিরপুর ও রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করার জন্য মজুদ করা হয়।

এমন অভিযোগে ঢাকার আশুলিয়া এলাকা থেকে দুইজনকে আটক করেছে র‌্যাব-৪। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ আতশবাজি ও পটকা জব্দ করা হয়।

বুধবার দুপুরে র‌্যাব-৪ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন-মো. কবির হোসেন এবং মো তানভীর হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব জানতে পারে, দেশে নাশকতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘ্ন ঘটাতে এবং পবিত্র শবেবরাত উপলক্ষে গোপন দুরভিসন্ধিতে কিছু ব্যক্তি আশুলিয়া থানার হলি ক্রিসেন্ট এলাকার একটি দোকানে বিপুল পরিমাণ অবৈধ আতশবাজি ও পটকা মজুদ করেছে। মঙ্গলবার রাত ৮টা থেকে বুধবার সকাল ৭টা পর্যন্ত র‌্যাব-৪ এর একটি দল ওই দোকান এবং পরে কবিরের বাড়িতে সাড়াশি অভিযান চালায়। অভিযানে ৩০ লাখ টাকা মূল্যের ৩২ ধরনের আতশবাজি ও পটকা এবং ৬০ হাজার টাকাসহ মো. কবির হোসেন ও মো তানভীর হোসেন নামে দুই জনকে আটক করা হয়।

আটক কবির হোসেনের বাড়ি বরিশাল ও তানভীর হোসেনের বাড়ি হবিগঞ্জ জেলায়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন