সরকারের ধারাবাহিকতার সুফল জাতি পাচ্ছে : প্রধানমন্ত্রী

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 513 দর্শন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমানে দেশের যে উন্নয়ন ও অগ্রগতি হচ্ছে তা তাঁর সরকারের ধারাবাহিকতার কারণেই সম্ভব হয়েছে। ২০১৪ সালের নির্বাচনে তাঁকে পুনরায় ক্ষমতায় আনায় এর সুফল জাতি ভোগ করছে। আওয়ামী লীগ সরকারের নেয়া উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে আগামীতেও তাঁর নেতৃত্বে সরকার গঠনে দেশবাসী সমর্থন দেবে বলে প্রত্যাশা শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মগবাজার-মৌছাক ফ্লাইওভার উদ্বোধনকালে সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। পরে প্রধানমন্ত্রী মগবাজার-মৌছাক ফ্লাইওভারের উদ্বোধন ঘোষণা করেন।

২০১৩ সালের ১৬ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় নয় কিলোমিটার লম্বা ফ্লাইওভারটির নির্মাণকাজের উদ্বোধন করেন। ফ্লাইওভারটির কাজ তিন ভাগে করা হয়েছে। গত বছরের ৩০ মার্চ সাতরাস্তা-মগবাজার-হলি ফ্যামিলি হাসপাতাল অংশে যান চলাচল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই বছরের ১৫ সেপ্টেম্বর ফ্লাইওভারের ইস্কাটন-মৌচাক অংশের উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। তৃতীয় ধাপে এফডিসি মোড় থেকে সোনারগাঁও হোটেলের দিকের অংশটি যান চলাচলের জন্য খুলে দেয়া হয় এ বছর ১৭ মে। এখন খুলে দেয়ার অপেক্ষায় রয়েছে ফ্লাইওভারের মগবাজার-মৌচাক-মালিবাগ-শান্তিনগর-রাজারবাগ অংশ।

প্রধানমন্ত্রী জানান, এই ফ্লাইওভার উদ্বোধনের ফলে রাজধানীর যানজট কমবে, নগরবাসীর সময় বাঁচবে এবং কর্মচাঞ্চল্য বাড়বে। এজন্য তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এ সময় প্রধানমন্ত্রী নগরবাসীকে যত্ন সহকারে ফ্লাইওভারটি ব্যবহারের আহ্বান জানান। এছাড়া ট্রাফিক আইন মেনে চলতে সবার প্রতি অনুরোধ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন