উপজেলা নির্বাচনে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : সাতক্ষীরার এসপি মতিউর রহমান সিদ্দিকী

দ্বারা zime
০ মন্তব্য 47 দর্শন

 

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরার পুলিশ সুপারের নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

আগামী ০৮ মে ২০২৪ খ্রিঃ তারিখে অনুষ্ঠিতব্য সাতক্ষীরা জেলার কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষে আজ ০৭ মে ২০২৪ খ্রিঃ তারিখে কালিগঞ্জ থানা সংলগ্ন সোহরাওয়ার্দী পার্কে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে আইন শৃঙ্খলা রক্ষার্থে গৃহীত নিরাপত্তামূলক পুলিশি ব্যবস্থা সংক্রান্তে ব্রিফিং অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

এ সময় পুলিশ সুপার নির্বাচন উপলক্ষে ডিউটিতে মোতায়েনকৃত সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন । নির্বাচন পূর্ববর্তী,নির্বাচন কালীন এবং নির্বাচন পরবর্তী সময়ে যে কোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য সতর্ক থাকার কথা বলেন পুলিশ সুপার। তিনি আরও বলেন, নির্বাচনে যারা বিশৃঙ্খলা করার চেষ্টা করবে তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হবে।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), মোঃ আতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), মীর আসাদুজ্জামান বিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),  মোঃ আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল), মোঃ শাহিন,পুলিশ পরিদর্শক(নি:), অফিসার ইনচার্জ, কালিগঞ্জ থানা, মোঃ আবুল কালাম আজাদ,পুলিশ পরিদর্শক(নি:),অফিসার ইনচার্জ, শ্যামনগর থানা,  ইয়াসিন আলম চৌধুরী, পুলিশ পরিদর্শক(নি:), ডিআইও-১, ডিএসবি,  তারেক ফয়সাল ইবনে আজিজ,পুলিশ পরিদর্শক(নি:),ওসি(ডিবি) সহ জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন