সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক-০১

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 233 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ এক যুবক কে গ্রেফতার করেছে।আটককৃত যুবকের নাম মহিবুর (সোবহান)। সে বাঁশদহের মাঝের পাড়ার মৃত আজিজের ছেলে। থানা পুলিশ জানায়,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে ইং-১৫/১২/২০২২ তারিখ থানার বিশেষ অভিযান টিমের এসআই/দেব কুমার দাস, এসআই তন্ময় কুমার দেবনাথ সঙ্গীও ফোর্স রতন কুমারের সহায়তায় ১৬:৩০ ঘটিকায় সাতক্ষীরা থানাধীন কুচপুকুর গ্রামস্থ সঙ্গীতা মন্ডল এর কৃষি জমির সামনে মেডিকেলগামী পাকা রাস্তার উপর হইতে আসামী ১৷ মহিবুর @ সোবহান (৪৮), পিতা-মৃত আঃ আজিজ, সাং বাশদাহ মাঝেরপাড়া, থানা ও জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করেন। এ সময় গ্রেফতার কৃত আসামীর হেফাজত হইতে ৫০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা, মূল্য অনুমান ১০,০০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গ্রেফতারকৃত আসামীর বিরূদ্ধে মাদকদ্রব্য আইনের মামলা রুজু করেছে পুলিশ। তিনি আরো জানান, আটককৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন