ওসি মহিদুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ৬ বোতল এলএসডি ও ১০০ পিস ইয়াবা সহ আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 673 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ  মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ০৬(ছয়) বোতল এলএসডি (LSD) ও ১০০(একশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ এক যুবক কে  গ্রেফতার করেছে।

গ্রেপ্তারকৃত যুবকের নাম মোঃ মাসুদ আলম(৩৮)।সে মাহামুদপুরের সাইফুর রহমানের ছেলে। থানা পুলিশ এক প্রেস বিঞ্জপ্তি র মাধ্যমে জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, পিপিএম এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ মোঃ মহিদুল ইসলামের নেতৃত্বে থানার এসআই মোঃ সাইফুল ইসলাম, এসআই মোঃ হাফিজুর রহমান, এএসআই জিল্লুর রহমান, এএসআই শাহানুর আলম ও সঙ্গীয় ফোর্স সহ একটি গোপন তথ্যের ভিত্তিতে গতকাল রাতে মাহামুদপুর বাজারের জাহাঙ্গীর আলমের ফ্রেসিলোডের দোকানের সামনে অভিযান চালিয়ে ঐ যুবক কে আটক করে পুলিশ। থানা পুলিশ আরো জানায়,এ সময় ধৃত আসামীর দেহ তল্লাশি করে  তাহার নিকট থেকে  ০৬(ছয়) বোতল LSD (এলএসডি) নামক মাদকদ্রব্য, যাহার মোট ওজন ৬০০ এমএল, মূল্য অনুমান ৬,২৪,০০,০০০/- (ছয় কোটি চব্বিশ লক্ষ) টাকা ও ১০০(একশত) পিচ ইয়াবা ট্যাবলেট, ওজন ১০ গ্রাম, মূল্য অনুমান ৩০,০০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম জানান, আটককৃত আসামীর নামে পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় একটি মামলা রুজু করেছে। তিনি আরো জানান আটকৃত আসামিকে বিঞ্জ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন