সাতক্ষীরা থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক সহ বিভিন্ন অপরাধে আটক-০৬

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 283 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশের নিয়মিত অভিযানে ২০ বোতল ফেনসিডিল সহ ০১ জন, গ্রেফতারী পরোয়ানাভুক্ত ০৩ জন ও চোর ০২ জন সহ মোট ০৬ জন আসামী কে গ্রেফতার করেছে পুলিশ। থানা পুলিশ জানায়,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজিব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ/জনাব আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে বৃহম্পতিবার ০৩/১১/২০২২ তারিখ থানার বিশেষ অভিযান টিমের এসআই/শাহজালাল সঙ্গীয় এএসআই/ শাহানুর, এএসআই/জিয়াউর এর সহায়তায় ২০ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল সহ আসামী ১৷ মোছাঃ হাসিনা খাতুন কে গ্রেফতার করেন।

এছাড়াও একই দিন থানা পুলিশের বিশেষ অভিযান টিমের অফিসার ফোর্স এর সমন্বয়ে অভিযান করিয়া জিআর/সিআর গ্রেফতারি পরোয়ানাভুক্ত মোট ০৩ জন ও সঙ্ঘবদ্ধ চোর চক্রের ০২ জন আসামিকে গ্রেফতার করা হয়।।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান,আটককৃত মাদক ব্যবসায়ী হাসিনা খাতুনের নামে পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় একটি মামলা রুজু করেছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত অন্যান্য আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন