২য় বিভাগ কাবাডি লিগের পুরস্কার বিতরণ করলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 234 দর্শন

 

দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ-২০২৩ এর চূড়ান্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

আজ মঙ্গলবার বিকালে রাজধানীর পল্টনে জাতীয় কাবাডি স্টেডিয়ামে ‘বন্দর স্টীল দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ-২০২৩’ এর চূড়ান্ত প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে আনসার ভিডিপি দল ৩৯-২৯ পয়েন্টে বিকেএসপিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার ও চেয়ারম্যান, দ্বিতীয় বিভাগ কাবাডি লিগ হায়াতুল ইসলাম খান, পিপিএম-সেবা-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) ও বন্দর স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, আজকের ফাইনাল ম্যাচটি অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ হয়েছে। আমরা একটি মনোমুগ্ধকর খেলা উপভোগ করেছি। আনসার ভিডিপি ও বিকেএসপি এই দুটি দল অপরাজিত হয়ে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেছে। আজকের খেলায় আনসার ভিডিপি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে এবং বিকেএসপি রানার্স আপ হয়েছে। আমি বিজয়ী ও রানার্স আপ দুটি টিমকেই অভিনন্দন জানাই।

তিনি আরো বলেন, ২য় বিভাগ কাবাডি লিগ থেকেই আগামী দিনের জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। আমি প্রত্যাশা করি বিশ্বমঞ্চ কাঁপানোর মতো খেলোয়াড় ২য় বিভাগ কাবাডি লিগ থেকেই আসবে।

প্রতিযোগিতায় বিকেএসপির মিনহাজুল রাব্বী বেস্ট রেইডার, আনসার ভিডিপির সরফরাজ আলম বেস্ট ক্যাচার এবং আনসার ভিডিপির জাকারিয়া চৌধুরী সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন।

পরে বিশেষ অতিথিগণ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম-সেবা; মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক হোসেনসহ ডিএমপির কর্মকর্তাবৃন্দ, প্রশিক্ষক ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর পল্টনের জাতীয় কাবাডি স্টেডিয়ামে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বনাম মা ও মনি কাবাডি একাডেমীর মধ্যকার খেলার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় এই টুর্নামেন্ট। ২য় বিভাগ কাবাডি লিগে ৪টি গ্রুপে মোট ১৫টি দল অংশগ্রহণ করে। আজ একই ভেন্যুতে চূড়ান্ত প্রতিযোগিতার মাধ্যমে শেষ হয় ২য় বিভাগ কাবাডি লিগ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন