যে কোন পরিস্থিতিতে সাতক্ষীরা জেলা পুলিশ প্রস্তুত রয়েছে ; গ্রীষ্মকালীন মোহড়া শেষে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান!!

দ্বারা zime
০ মন্তব্য 158 দর্শন

♣♣♣♣
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরায় জেলা পুলিশের গ্রীষ্মকালীন মহড়া অনুষ্ঠিত হয়েছে। জঙ্গি, মাদক, চোরাকারবারী, নাশকতাকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ এবং জনগণের জানমালের নিরাপত্তার রক্ষার্থে জেলা পুলিশ এ বিশেষ মহড়ার আয়োজন করে।

সোমবার (০৩ সেপ্টেম্বর) সকালে জেলা পুলিশ লাইন্সের সামনে থেকে বের হওয়া এ বিশেষ গ্রীষ্মকালীন মহড়ায় ব্যবহার করা হয় পুলিশের ব্যবহারিত অস্ত্র এবং আনুসাঙ্গিক সকল সরঞ্জাম। মহড়ায় নেতৃত্ব দেন পুলিশ সুপার জনাব মোঃ সাজ্জাদুর রহমান।

মহড়ায় অন্যান্যদের মধ্যে অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী মইন উদ্দিন, সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার,কালিগজ্ঞ সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার অপু সরকার,জেলা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পরিদর্শক জনাব আযম খান,জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব আলী আহম্মেদ হাসেমী,সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃমোস্তাফিজুর রহমান,গোয়েন্দা শাখার পরিদর্শক জনাব শাহরিয়ার হাসান,সদর থানার ওসি তদন্ত মহিদুল ইসলাম,সদর থানার ওসি অপারেশন জনাব সেকেন্দার আলী সহ জেলার সকল থানার সন্মানিত অফিসার ইনচার্জ বৃন্দ ও পুলিশ লাইন্সের রিজার্ভ ফোর্স সহ অন্যান্য থানার সাব-ইন্সপেক্টরগণ গ্রীষ্মকালীন মোহড়ায় অংশ গ্রহণ করেন।

এ ব্যাপারে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান সাংবাদিকদের কে জানান, ‘জঙ্গি, মাদক, চোরাকারবারী, নাশকতাকারীদের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে। আমরা জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় সর্বদা বদ্ধপরিকর। নির্বাচনকে কেন্দ্র করে যেন কেউ কোন প্রকার নাশকতা সৃষ্টি করতে না পারে পুলিশ সে ব্যাপারে সবসময় সজাগ।’তিনি আরো বলেন,সাতক্ষীরা জেলা পুলিশ যে কোন সময় যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত রয়েছে।
এ সময় মহড়াটি সাতক্ষীরা জেলার গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইন্স চত্তরে এসে শেষ হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন