যশোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট যশোর পৌরসভা চ্যাম্পিয়ন!!

দ্বারা zime
০ মন্তব্য 345 দর্শন

 

Citizen Journalist(জিমি):জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) যশোর জেলা পর্যায়ের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে যশোর পৌরসভা। আরিফ হোসেন লালের হ্যাট্রিক গোলে তারা ৩-১ গোলে ঝিকরগাছা উপজেলাকে পরাজিত করে।
বৃহস্পতিবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে যশোর পৌরসভা। প্রথম মিনিটে স্বাধীনের পাস থেকে ঝিকরগাছার গোলরক্ষক কিরণ কর্নারের মাধ্যমে দলকে রক্ষা করে। খেলার ১০ মিনিটে আরিফ হোসেন লালের বাঁ পায়ের দুর্দান্ত শটে ১-০ গোলে এগিয়ে যায় যশোর পৌরসভা।

প্রথমার্ধের আরো কয়েকটি আক্রমণ করলেও তা থেকে গোল আদায় করতে ব্যর্থ হয় যশোর পৌরসভা।
দ্বিতীয়ার্ধের শুরু থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে ঝিকরগাছা। এরই ধারাবাহিকতায় দ্বিতীয়ার্ধের ৫মিনিটে গোলের দেখা পায় ঝিকরগাছা। সাজ্জাদ হোসেন রিয়াদের গোলে সমতায় ফেরে তারা। এর ৩ মিনিট পর কর্নারের বিনিময়ে দলকে রক্ষা করে যশোর পৌরসভার গোলরক্ষক নাসিম। আর এই গোলের মধ্যে আবার ম্যাচে ফিরে আসে যশোর পৌরসভা। ৪৯ মিনিটে অফসাইটের কারণে যশোর পৌরসভার একটা গোল বাতিল হয়। খেলার ৬৫ মিনিটে ঝিকরগাছার সাজ্জাদ সহজ গোলের সুযোগ নষ্ট করে। মাসুদ পারভেজের পাসে পাঁ ছোয়াতে ব্যর্থ হয় সাজ্জাদ। কাউন্টার এ্যাটাক থেকে নিজের দ্বিতীয় গোলের পাশাপাশি দলকে ২-১ গোলে এগিয়ে নেয় আরিফ হোসেন লাল। অতিরিক্ত সময়ে নিজের হ্যাট্রিক পূর্ণ করেন আরিফ হোসেন লাল। আরিফ হোসেন লাল ম্যাচ ও টুর্নামেন্টের সেরা এবং সর্বোচ্চ গোল দাতার পুরস্কার পেয়েছে।

যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত, ডিডিএলজি নূরে আলম সিদ্দিকী, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, পৌর সচিব আজমল হোসেন, পৌর কাউন্সিল মকসিমুল বারী অপু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, এনডিসি প্রীতম সাহা, সাবেক জেলা ক্রীড়া কর্মকর্তা ইফতেখার আলম, জেলা ক্রীড়া কর্মকর্তা খালিদ জাহাঙ্গীর, যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু। অনুষ্ঠানটি পরিচালনা করেন এবিএম আখতারুজ্জামান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন