সাতক্ষীরায় যতদিন আছি সাধারন মানুষের কল্যানের জন্য কাজ করে যাবো; মায়ের বাড়ি মন্দিরে মোড়ক উম্মোচন অনুষ্ঠানে জেলা প্রসাশক এস এম মোস্তফা কামাল।।

দ্বারা zime
০ মন্তব্য 158 দর্শন

 

সাতক্ষীরা মায়ের বাড়ি মন্দিরে শারদীয় সংখ্যা এর মোড়ক উম্মোচন করা হয়েছে।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব এস এম মোস্তফা কামাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন জেলার পুলিশ সুপার জনাব মোঃ সাজ্জাদুর রহমান।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা  প্রেসক্লাবের সভাপতি ও জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ।অনুষ্ঠানে  বক্তব্য রাখেন জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ সভাপতি বিশ্বজিৎ সাধু , এ্যাডভোকেট সোমনাথ ব্যানার্জী, দীলিপ চ্যাটার্জী সমগ্র অনুষ্টানটি’র  সঞ্চালনা করেন। জেলা মন্দির সমিতির সভাপতি বিশ্বনাথ ঘোষ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এসময় প্রধান অতিথি বলেন জেলা প্রশাসকের পক্ষ থেকে মসজিদ, মন্দির এ সর্বাত্মক সহযোগিতা করার ঘোষণা দেওয়া হয়।তিনি বলেন সরকারের সকল প্রকার সহযোগিতা আপনারা আদায় করে নিবেন। তিনি আরও বলেন আমি সাতক্ষীরায় যতদিন আছি সাধারন মানুষের জন্য ও মানুষের কল্যানের জন্য কাজ করে যাবো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন