সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা.আ.ফ.ম রুহুল হক এমপিকে মন্ত্রী করার দাবিতে সাতক্ষীরায় সংবাদ সম্মেলন।।

দ্বারা zime
০ মন্তব্য 314 দর্শন

 

সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হককে মন্ত্রী করার দাবিতে সাতক্ষীরায় সংবাদ সম্মেলন করেছে সম্মিলিত নাগরিক সমাজের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক পিপি ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওসমান গনি।

লিখিত বক্তব্যে বলা হয়, ২০০৯ সালে স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দায়িত্বপালন কালে ডা. আ ফ ম রুহুল হক বাংলাদেশের স্বাস্থ্যসেবার মান এক অনন্য উচ্চতায় পৌঁছে দেন। তিনি স্বাস্থ্যমন্ত্রী থাকাকালে সাতক্ষীরায় মেডিকেল কলেজসহ সারাদেশে স্বাস্থ্য খাতের উন্নয়ন বিশেষ করে চিকিৎসকদের মানউন্নয়ন, হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রগুলোকে আধুনিকায়নসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে। তিনি বিএনপি-জামায়াতের সময় বন্ধ করে দেওয়া দেশের ১৬ হাজার কমিউনিটি ক্লিনিক পুনরায় চালু করে স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেন। বাংলাদেশ তার নেতৃত্বেই এমডিজি পুরস্কার পেয়েছে।

এছাড়াও গত পাঁচ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তিনি দেশের পররাষ্ট্র ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, যে সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইডেন কলেজ ছাত্রী সংসদের ভিপি ছিলেন, সে সময় ডা. রুহুল হকও ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন। এ কারণে ডা. রুহুল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আস্থাভাজন।
সংবাদ সম্মেলনে আবারো দেশ ও সাতক্ষীরাবাসীর স্বার্থে ডা. আ ফ ম রুহুল হককে মন্ত্রী করার দাবি জানানো হয়।

এ সময় বলা হয়, তিনি মন্ত্রী হলে প্রতিশ্রুতি অনুযায়ী সাতক্ষীরায় আইটি পার্ক, বিশ্ববিদ্যালয়, রেললাইন, পূর্ণাঙ্গ স্টেডিয়ামসহ বিভিন্ন উন্নয়ন কর্মকা- বাস্তবায়ন সহজ হবে।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,সাবেক সংসদ সদস্য ও সাতক্ষীরা স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)সভাপতি ডা:এসএম মোখলেছুর রহমান, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী হাবিবুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, স্বাচিপ নেতা ডা:মো:মনোয়ার হোসেন, ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি আরাফাত হোসেন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ও দৈনিক পত্রদূতের সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান প্রমুখ।

সূত্র: দৈনিক সাতক্ষীরা ডটকম।।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন