সাতক্ষীরা সদর সার্কেলের অভিযানে বিপুল পরিমানে নোট গাইড জব্দ : আটক -২ ।।

দ্বারা zime
০ মন্তব্য 242 দর্শন

 

সাতক্ষীরা সদর সার্কেল অভিযান চালিয়ে সরকার কতৃক নিষিদ্ধ ঘোষিত বিপুল পরিমান নোট গাইড জব্দ করেছে। এসময় পপি লাইব্রেরি ও বই মেলার প্রোপাইটার কে আটক করা হয়।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের সুত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতুত্বে ডিবির ওসি মহিদুল ইসলাম,ইন্সপেক্টর হারাণ চন্দ্র পাল,ইন্সপেক্টর বোরহান উদ্দিন,এসআই হাফিজ,এসআই ফরিদ,এএসআই গিয়াস,এএসআই ইদ্রিস,এএসআই ফজলুল করিম,এএসআই জসিম,এএসআই রফিক,কনস্টেবল নাইম,কনস্টেবল নজরুল,কনস্টেবল আশিক, কনস্টেবল মামাুন এবং সাতক্ষীরা সদর থানার এসআই প্রদিপ কুমার,এএসআই শাহিনুর ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের মুনজিতপুর রোড সংলগ্ন পপি লাইব্রেরি ও বইমেলা লাইব্রেরিতে ক্রেতা সেজে নোট গাইড ক্রয় করেন।অতপর নোট গাইড ক্রয়করার সময় দুই কর্মচারী কে আটক করেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন ও সঙ্গীয় ডিবির ফোর্স।

এসময় আটককৃত দুই কর্মচারীকে জিঞ্জাসাবাদ করলে তারা নোট গাইডের গোডাউন ঘরের সন্ধান দেয়।পরে তাদের দেওয়া তথ্য মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে ডিবির ওসি মহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স বেশ কয়েকটি গোডাউনে অভিযান চালায়ে বিপুল পরিমান নোট গাইড জব্দ করতে সক্ষম হন।

এসময় পপি লাইব্রেরির মালিক আল মামুন(২৯), বইমেলা লাইব্রেরির মালিক জাহাঙ্গীর হোসেন (৪৮)  আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন প্রতিবেদক কে জানান বুধবার বেলা ১২ টা থেকে সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকায় অবস্থিত বইমেলা ও পপি লাইব্রেরি তে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই জন কে আটক করা হয় পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী মুনজিতপুর লম্বা টালি এলাকায় কয়েকটি গোডাউনে অভিযান চালিয়ে বিপুল পরিমান নিষিদ্ধ ঘোষিত নোট বই উদ্ধার করা হয়েছে। তিনি বলেন জব্দকৃত প্রায় ৫ ট্রাক নোট বইয়ের আনুমানিক মুল্য ১ কোটি টাকা।তিনি আরো জানান আটককৃত দের নামে “To Note books Probihution Acts” আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন