বিপুল ভোটে (KUAA) এর সহ-সভাপতি নির্বাচিত হলেন অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির

দ্বারা zime
০ মন্তব্য 1249 দর্শন

 

প্রথমবারের মত অনুষ্ঠিত Khulna university alumni association (KUAA) এর নির্বাচনে casting ভোট এর ৮৩.৯% ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা রেজ্ঞের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল(ক্রাইম) জনাব জিহাদুল কবির বিপিএম,পিপিএম।

শুক্রবার সকাল থেকেই http:// kUAA.org.bd/vote.php ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনেে ভোট প্রদানের মাধ্যমে প্রথমবারের মত অনুষ্ঠিত Khulna university alumni association (KUAA) এর নির্বাচনে তাকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।এবিষয়ে ঢাকা রেজ্ঞের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) জিহাদুল কবির বিপিএম, পিপিএম তাঁর ব্যক্তিগত ফেইসবুক আইডি তে লিখেছেন…..

Dear খুবিয়ান
সকলকে শুভেচ্ছা । আপনাদের সহযোগিতায় প্রথমবারের মত অনুষ্ঠিত Khulna university alumni association (KUAA) এর নির্বাচনে casting ভোট এর ৮৩.৯% ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছি।আপনাদের সাথে ছিলাম , সাথে আছি,সাথে থাকব।

খুবিয়ান জিহাদ

তাঁর এই বিজয়ের জন্য তিনি বিশেষ ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ,পূবালী ব্যাংক কর্মকর্তা শরিফুল ইসলাম ও সহকারী শিক্ষা অফিসার নাসিম রানা সহ তাঁর সকল শুভাকাঙ্ক্ষীদের কে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন