সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিট ও ইউনিলিভার এর পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসকের নিকট স্বাস্থ সুরক্ষা সামগ্রী হস্তান্তর

দ্বারা zime
০ মন্তব্য 174 দর্শন

 

মাহফিজুল আক্কাস :    সাতক্ষীরা জেলা প্রশাসকের নিকট সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিট ও ইউনিলিভার এর পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। সোমবার (০৪ মে) দুপুর ২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের নিকট করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ,সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের সহ-সভাপতি শেখ নুরুল হক, সেক্রেটারী মোহাম্মদ আবু সায়ীদ, সদস্য শেখ তহিদুর রহমান ডাবলু ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের টেরিটোরী ম্যানেজার তানজিয়া মুনীর প্রমুখ।

এ সময় সাতক্ষীরা জেলা প্রশাসকের নিকট সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিট ও ইউনিলিভার এর পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণু মুক্ত করণে ২টি স্প্রে মেশিন, ৫ কেজি ব্লিচিং পাউডার, ১ বক্স হ্যান্ড ওয়াস, ১ বক্স টয়লেট ক্লিনার ও ১টি পিউরিটি ওয়াটার ফিল্টার হস্তান্তর করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন