ক্লুলেস ডাকাতি মামলার রহস্য উদঘাটন করে পুরুস্কার পেলন ইন্সপেক্টর নজরুল ইসলাম

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 315 দর্শন

 

ঝিনাইদহ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৬ জুলাই ২০২২ তারিখ ঝিনাইদহ পুলিশ লাইন্সের ড্রিল সেডে পরপর  মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম  (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)।

পুলিশ সুপার  সকল অফিসার ও ফোর্সদের দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন,তাদের যে কোন সমস্যার কথা শোনেন এবং তাৎক্ষণিক সমাধান করার চেষ্টা করেন।

সভায়  ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ২৬ (ছাব্বিশ) জন বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ  করেন।এর ভিতরে ক্লুলেস ডাকাতি মামলার রহস্য উদঘাটন করে ও আসামি আটক করে জেলার শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) হিসাবে পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন কোটচাঁদপুর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম।

মাসিক কল্যাণ  সভায় এ সময় উপস্থিত ছিলেন  আনোয়ার সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ঝিনাইদহ, মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার,কোটচাঁদপুর সার্কেল, আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার,ঝিনাইদহ সার্কেল, অমিত কুমার বর্মন, সিনিয়র সহকারী পুলিশ সুপার,শৈলকুপা সার্কেল,আরআই পুলিশ লাইন্স,সকল থানার অফিসার ইনচার্জগণ, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা,ট্রাফিক ইন্সপেক্টর, ডিঅাইও-১,সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, অফিসার ও ফোর্সবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন