সাতক্ষীরার ক্লিন ইমেজধারী ট্রাফিক পরিদর্শক হাসান মল্লিকের বিদায় সংবর্ধনা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 337 দর্শন

 

সাতক্ষীরা ট্রাফিক পুলিশের ক্লিন ইমেজধারী পরিদর্শক হাসান মল্লিকের বদলি জনিত বিদায় সংবধর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধায় সাতক্ষীরা ট্রাফিক পুলিশ অফিসে তাকে  বিদায় সংবর্ধনা জানান জেলা ট্রাফিক পুলিশের টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী। এ সময় ট্রাফিক পুলিশের পরিদর্শক মনজুরুল হাসান, পরিদর্শক ফারুক, সার্জেন্ট মাহাবুব, সার্জেন্ট মোস্তাফিজ, সার্জেন্ট কনক সহ ট্রাফিক পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

পরে সন্ধায় সাতক্ষীরা লেকভিউ কনভেনশন সেন্টারে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে হাসান মল্লিক কে বিদায় সংবর্ধনা প্রদান করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।এসময় পুলিশ সুপার টিআই হাসান মল্লিকের উত্তোরাত্তর সফলতা কামনা করেন। এসময় সেখানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপারেশন কনক কুমার দাস, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সদর থানার ওসি স ম কাইয়ুম, জেলা ডিবির ওসি বাবুর রহমান সহ বিভিন্ন পদমর্যার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত : টিআই হাসান মল্লিক দীর্ঘ ৩ বৎসরের অধিক সময় ধরে সাতক্ষীরা জেলা ট্রাফিক বিভাগের ট্যাঙ্গু টু হিসাবে সুনাম ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করে আসছেন। পরিদর্শক হাসান মল্লিক একজন ক্রীড়প্রেমী পুলিশ অফিসার।

অফিস সময় শেষ করে তিনি শহরের রাজ্জাক পার্কে আম জনতার সহিত ভলিবল খেলতেন।বলি বল খেলে তিনি বিভিন্ন জেলা থেকে বিজয়ী হয়ে ট্রফি জিতে  গৌরব অর্জন করেছেন।

সন্ধার পরে তিনি শহরের ডে নাইট মোড়ে অবস্থিত জিম সেন্টারে যেতেন শারীরিক ফিটনেসের জন্য বিয়্যাম করতে। শহরের কোন মানুষ বলতে পারবেনা যে পরিদর্শক হাসান মল্লিক কারো গাড়ী আটক করে ঘুষ নিয়ে ছেড়ে দেছে।তাছাড়া দীর্ঘ এই ৩ বছরে টিআই হাসান মল্লিক কোন চালক কে হয়রানি করেন নি বলে জনশ্রুতি আছে।সম্প্রতি তিনি সাতক্ষীরা খেকে চুয়াডাঙ্গা জেলাতে বদলী হয়েছেন। গতকাল আনুষ্ঠানিক ভাবে জেলা পুরিশ ও ট্রাফিক পুলিশ তাকে বিদায় সংবর্ধনা জানালেন।

– প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন