সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে বিচারপতি জাহাঙ্গীর হোসেন কে ফুলেল শুভেচ্ছা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 306 দর্শন

 

বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি মোঃ জাহাঙ্গীর হোসেন গতকাল সাতক্ষীরায় পৌছেছেন। সন্ধ্যায় সাতক্ষীরা সার্কিট হাউসে পৌছালে বিচারপতি মোঃ জাহাঙ্গীর হোসেনকে স্বাগত ও ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা বিজ্ঞ জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল-রাজী, বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল বিচারক (জেলা ও দায়রা জজ) এমজি আজম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিশ্বনাথ মন্ডল, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: হুমায়ুন কবীর,জেলা প্রশাসক মোহাম্মদ হুমাযুন কবির প্রমুখ।এসময় সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে বিচারপতি  জাহাঙ্গীর হোসেন কে ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

উপস্থিত ছিলেন যুগ্ম জেলা জজ রাকিবুল ইসলাম, ল্যান্ড সার্ভে ট্রাইবুনালের বিচারক মোঃ জাহিদুল আজাদ, সিনিয়র সহকারী জজ নাসির উদ্দীন ফরাজী, সিনিয়র সহকারী জজ প্রবীর কুমার দাশ, জেলা লিগ্যাল এইড অফিসার ও সহকারী জজ মনিরুল ইসলাম সহ সাতক্ষীরা বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীরা। বিচারপতি জাহাঙ্গীর হোসেনের আগমনে দৃশ্যতঃ সাতক্ষীরা বিচার বিভাগীয় কর্মকর্তা, সরকারি কর্মকর্তাদের উপস্থিতি এবং মহামান্য অতিথিকে বিশেষ সম্মান এবং মর্যাদার সাথে বরন করনের সময়ও মূহুর্ত ছিল অসাধারণ।

প্রসঙ্গত সাতক্ষীরা জজশীপে এবং জেলায় অন্যান্য বিচারকার্যে কর্মরত বিচারকদের আদালত সমূহ মনিটরিং সহ আদালত সমূহে মামলা নিষ্পত্তি বৃদ্ধি সহ জনগুরুত্বপূর্ণ বিষয়াদি নিয়ে সংশ্লিষ্টদের সাথে আলোচনা ও মত বিনিময় করবেন। বিচারপতি জাহাঙ্গীর হোসেনের আজকের পরিদর্শন সূচি সকাল ৮টায় বিচার বিভাগীয় কর্মকর্তাদের সাথে আলোচনা, সকাল ৯টায় আদালত পরিদর্শন দুপুর ২.৩০ হতে ৩.৩০ সময় পর্যন্ত জেলা আইনজীবী সমিতির কার্যকরি কমিটির সদস্য, জিপি ও পিপি গনের সাথে আলোচনা, বিকাল ৩.৩০ হতে ৪.৩০ সময় পর্যন্ত বিচার বিভাগীয় কর্মকর্তাদের সাথে আলোচনা। বিকাল ৫ হতে ৬.৩০ সময় পর্যন্ত বিচার বিভাগীয় কর্মকর্তা জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের সাথে আলোচনা।

আগামীকাল ১৩ সেপ্টেম্বর সকাল ৮টায় আদালত পরিদর্শন কার্যক্রম শেষ করে তিনি দুপুর ১২টায় সাতক্ষীরা ত্যাগ করবেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন