ডুমুরিয়া থানার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 209 দর্শন

 

শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও পূজা উদযাপন কমিটি সদস্য এবং মন্ডপে আগত ভক্তবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার) ও খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুবুর রহমান। গতকাল রাতে খুলনা জেলার ডুমুরিয়া থানাধীন শ্রী শ্রী মা পূজামণ্ডপ পরিদর্শন করেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন ।

পরিদর্শনকালে তিনি পূজা আয়োজক কমিটি ও পূজা মন্ডপে আগত পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। তিনি সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই উৎসবে সনাতন সম্প্রদায়ের লোকদের শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে তাদের ধর্মীয় আচার পালনের নিশ্চয়তা প্রদান করেন।

রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন  এসময়  বলেন, মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ইত্যাদি সকল ধর্মের অনুসারী মিলে আমরা আমাদের দেশটাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবো। এছাড়া তিনি উপস্থিত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সদস্যদের প্রতি পূজা মন্ডপের নিরাপত্তার জন্য করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন।রেঞ্জ ডিআইজি পূজামণ্ডপের পুরোহিত দের কে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঝুড়ি ভর্ত্তি ফল নিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা  জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান, খুলনা বি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, ডুমুরিয়া থানার ওসি কনি মিয়া, খুলনা জেলা ডিবির ওসি মোহাম্মদ শওকাত কবির সহ  বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ , পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দগণ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন