ক্রাইম কনফারেন্সে খুলনা জেলার শ্রেষ্ঠ ওসি ডুমুরিয়া থানার ওসি শেখ কনি মিয়া

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 86 দর্শন

 

আজ ১৬ অক্টোবর/ ২০২২ খ্রি. খুলনা জেলা পুলিশ সুপার  মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম, পুলিশ সুপার, খুলনার সভাপতিত্বে খুলনা জেলা পুলিশের সেপ্টেম্বর/২০২২ খ্রি. মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়।

অপরাধ সভায় পুলিশ সুপার; জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা করেন এবং সকল থানার অফিসার ইন-চার্জদের উদ্দেশ্যে থানা এলাকায় সার্বিক আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার নির্দেশ প্রদান করেন। সেপ্টেম্বর/ ২০২২খ্রি. মাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান এবং জননিরাপত্তা বিধানসহ আইন-শৃংখলা রক্ষায় সাফল্য অর্জনের স্বীকৃতি স্বরুপ ইন্সপেক্টর ক্যাটাগরিতে সেখ কনি মিয়া, অফিসার ইনচার্জ, ডুমুরিয়া থানা;

সাব-ইন্সপেক্টর ক্যাটাগরিতে এসআই(নিঃ)/ সুশান্ত কুমার পাল, দাকোপ থানা; ট্রাফিক বিভাগ থেকে সার্জেন্ট/মোঃ শাহরিয়া ইসলাম এবং এএসআই(নিঃ) ক্যাটাগরিতে এএসআই(নিঃ)/ মিহির কুমার মজুমদার, কয়রা থানা; বেস্ট অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় সম্মাননা স্মারক, সনদপত্র এবং নগদ অর্থ প্রদানের মাধ্যমে পুরষ্কৃত করা হয়।

অপরাধ পর্যালোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন, সকল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারগণ, ওসি ডিবি খুলনা সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন