সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

সাতক্ষীরা সদর থানা পুলিশের আয়োজনে ব্রক্ষ্মরাজপুর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বুধবার দুপুরে ব্রক্ষ্মরাজ পুর ইউনিয়ন পরিষদের হল রুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান।

প্রধান অতিথি তার ব্যক্তব্যে বলেন,  অসাম্প্রদায়িক ও মাদকমুক্ত সমাজ গড়তে সবাইকে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে।বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ এখানে হিন্দুু মুসলমান ভাই ভাই।যে যার ধর্ম শান্তিপূর্ণ ভাবে পালন করবে। তিনি বলেন রমজান মাস পবিত্র মাস তাই এ মাসে ধর্মীয় পবিত্রতা রক্ষা করে চলতে হবে। বাজারের মিস্টির দোকান, হোটেল, চায়ের দোকান ইফতারির আগ পর্যন্ত কালো কাপড় টানিয়ে রাখতে হবে।সদর সার্কেল বলেন,আপনাদের এলাকায় কোন অসামাজিক কর্মকান্ড দেখলে বিট অফিসার কে ফোন দিন অথবা ৯৯৯ এ ফোন দিন।পুলিশ কে তথ্য দেবেন পুলিশ আপনাকে  সুন্দর একটি সমাজ উপহার দেবে।সভাপতির ব্যক্তব্যে ওসি জিহাদ খান, প্রধান অতিথির ব্যক্তব্যের সাথে সহমত পোষণ করে বলেন, পুলিশ কে আপনাদের বন্ধু ভাববেন। আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়। আমরা সত্যি সত্যিই জনগণের বন্ধু হতে চাই। তিনি বলেন,আসেন আমরা সবাই একত্রে মাননীয় প্রধান মন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে একযোগে কাজ করি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্রক্ষ্মরাজপুর ফাড়ির আইসি আরিফুল ইসলাম। অনুষ্ঠানে ব্রক্ষ্মরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন, ধুলিহর হাইস্কুলের প্রধান শিক্ষক মুকুল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন