কদমতলা বাজারে ইফতার বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 136 দর্শন

 

পবিত্র মাহে রমজানের অষ্টমদিনে শহরতলীর কদমতলা বাজার এলাকার পথচারীদের মাঝে ইফতার বিতরণ করলেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু।
শুক্রবার (৩১ মার্চ) বিকালে শহরতলীর কদমতলার পথচারী রোজাদারদের হাতে ইফতার তুলে দেন এবং রোজাদারদের সাথে মাহে রমজানের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী এমনিভাবে প্রতিদিন রাস্তায় দাড়িয়ে ৩’শ রোজদারের হাতে ইফতার পৌছে দিচ্ছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইনসান বাহার বুলবুল, যুবলীগের সাবেক আহবায়ক জুলফিকার রহমান উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান, জহরুল হক, সদর উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মো: শরিফুল ইসলাম বাবু খান, সাবেক সহ-সভাপতি আশরাফ খান সফি, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান টিটু, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এমএ কাদের, ছাত্র নেতা ফয়সাল ইসলাম অপুসহ নেতৃবৃন্দ।

ইফতার পেয়ে কদমতলা এলাকার আব্দুল হোসেন বলেন, জিসিনপত্রের যে দাম আমাদের পক্ষে ইফতার কেনা কঠিন হয়ে যাচ্ছে। সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ভাই নিজে হাতে পথচারী ও অসহায় গরীব মানুষের হাতে ইফতার তুলে দিচ্ছেন। ইফতারির প্যাকেট পেয়ে আমি খুবই খুশি।সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার মাহফিল বা পার্টি আয়োজন না করার নির্দেশ দিয়েছেন। সেই সাথে তিনি আমাদের গরিবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের বিভিন্ন নেতৃবৃন্দের সহযোগিতায় প্রতিদিন ৩’শ দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছি। আগামী দিনগুলোতে এই কার্যক্রম অব্যহত রাখবো।
পরে শহরের বাইপাস সড়কের বচকরা এলাকায় স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক শরিফুল ইসলাম বাবু খানের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা চেয়ারম্যান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন