অপরাধ পর্যালোচনা সভায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ হলেন যারা

দ্বারা zime
০ মন্তব্য 354 দর্শন

 

খুলনা রেঞ্জের মে, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  ১৩ জুন, ২০২৩ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের মে, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

এসময় মে, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘চুয়াডাঙ্গা’ জেলার এসপি আব্দুল্লাহ আল মামুন,

শ্রেষ্ঠ সার্কেল হিসেবে দামুড়হুদা সার্কেল, ও শ্রেষ্ঠ থানা হিসেবে কোতয়ালী মডেল থানা, যশোর কে পুরস্কৃত করা হয়। এসআই (নি.) মোঃ মহিদুল বাশার, জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা ও এএসআই (নি.)আলমডাঙ্গা থানা, চুয়াডাঙ্গাকে যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে এবং মে, ২০২৩ মাসে বিশেষ ক্যাটাগরিতে মোঃ সেকেন্দার আবু জাফর, কালীগঞ্জ থানা, ঝিনাইদহকে পুরস্কৃত করেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।


রেঞ্জ ডিআইজি  সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে জেলার আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন, আওতাধীন জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড, থানা এলাকায় ওপেন হাউজ ডে, কমিউনিটি ও বিট পুলিশিং সভা, উঠান বৈঠক সহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।

সভার একপর্যায়ে ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশের সাথে খুলনা রেঞ্জাধীন সকল জেলা ও খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের মধ্যে ২০২৩-২০২৪ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি( এপিএ)স্বাক্ষরিত হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),  মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ,  নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, খুলনা সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন