ভোমরা সিএন্ডএফ এর জরুরী সভায় মাকসুদ খানের মুক্তির দাবি ব্যবসায়ী নেতৃবৃন্দের

দ্বারা zime
০ মন্তব্য 203 দর্শন

 

ভোমরা সি এন্ড এফ এজেন্টস্ এসোসিয়েশনের কার্যকরী কমিটিসহ ভোমরা স্থলবন্দর সংশ্লিষ্ট ভোমরা সি এন্ড এফ এজেন্টস্ কর্মচারী এসোসিয়েশন, ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি এবং হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সাথে এক জরুরি যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় এসোসিয়েশনের সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিএন্ডএফ এর সভাপতি কাজী নওশাদ দেলওয়ার রাজু।

সভায় সাতক্ষীরা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি নাসিম ফারুক খান (মিঠু)  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মূল্যবান দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেন। সভায় এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ এস এম মাকছুদ খানের পাওনা টাকাকে কেন্দ্র করে যে মামলা করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ করা হয়।

অত্র এসোসিয়েশনকে টর্চার সেল আক্ষায়িত করে গণমাধ্যমে মিথ্যা সংবাদ পরিবেশন করেছেন এবং এসোসিয়েশনের সাবেক দুই কর্মকর্তা যে দায়িত্বহীনতামূলক বিবৃতি প্রদান করেছেন, তার তীব্র নিন্দা জানানো হয়।

ভোমরা সি এন্ড এফ এজেন্টস্ এসোসিয়েশনের সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের ঘটনায় আমদানি-রপ্তানিতে বিরুপ প্রভাব পড়ার আশঙ্কা করছেন সাধারণ ব্যবসায়ীগণ। পূর্ব থেকে অত্র এসোসিয়েশনকে নিয়ে একটি কুচক্রিমহল ভোমরা স্থলবন্দরকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছেন। তারা রাজনৈতিক ছত্রছায়ায় থেকে স্থলবন্দরকে অস্থিতিরতায় ফেলতে চায় যাহাতে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। উক্ত যৌথ জরুরি সভায় এসোসিয়েশনের সাধারন সম্পাদক এ এস এম মাকছুদ খানকে ওই মামলা থেকে মুক্তির জন্য পুলিশ সুপারের হস্থক্ষেপ কামনা করেন তারা।

– প্রেস বিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন